ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সিলেটে দুই চিকিৎসকসহ করোনায় আক্রান্ত আরো ৭৪ জন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৭ ১১:৪৪:২০ পিএম
সিলেটে দুই চিকিৎসকসহ করোনায় আক্রান্ত আরো ৭৪ জন

সিলেট: সিলেটে দুই চিকিৎসকসহ আরো ৭৪ জনের করোনা শনাক্ত করা হয়েছে। আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ৫৭ জন, সুনামগঞ্জ জেলায় ১৫ জন এবং মৌলভীবাজার ও হবিগঞ্জে একজন করে রয়েছেন।

মঙ্গলবার (০৬ জুলাই) সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ ল্যাব, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।  

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বাংলানিউজকে বলেন, এদিন মেডিক্যাল কলেজের ল্যাবে ১৮৩টি নমুনা পরীক্ষায় দুই চিকিৎসকসহ ৪১ জনের করোনা শনাক্ত হয়।

এর মধ্যে সিলেট জেলার ৩৮ জন, বাকি তিনজন সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার।

এছাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১৮০ জনের নমুনা পরীক্ষায় ৩৩ জনের করোনা শনাক্ত হয়। আক্রান্তদের ১৯ জন সিলেট জেলার ও সুনামগঞ্জ জেলায় ১৪ জন।

এ নিয়ে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা হলো ৫ হাজার ৪৫৫ জন। তন্মধ্যে সিলেট জেলায় ২ হাজার ৯২৬ জন, সুনামগঞ্জে এক হাজার ১১৮ জন, মৌলভীবাজারে ৫৭৬ জন ও হবিগঞ্জ জেলায় ৮৩৫ জন। এ নিয়ে বিভাগে ৯২ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সিলেটে ৭১ জন, সুনামগঞ্জে ৯ জন, হবিগঞ্জ ও মৌলভীবাজারে ৬ জন করে মারা যান। এছাড়া এ যাবত সুস্থ হয়ে ফিরেছেন ১ হাজার ৮৯৬ জন। তন্মধ্যে সিলেটে ৫৭৬, সুনামগঞ্জে ৬৭৯, হবিগঞ্জে ৩২৮ এবং মৌলভীবাজারে ৩১৩ জন।

 বাংলাদেশ সময়: ২৩৪৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
এনইউ/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa