ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

নোয়াখালীতে করোনায় আরো একজনের মৃত্যু, মোট ৫৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৭ ১০:০৭:১১ পিএম
নোয়াখালীতে করোনায় আরো একজনের মৃত্যু, মোট ৫৩

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আবু বক্কর সিদ্দিক (৬৫) নামের এক ব্যক্তি মারা গেছেন।

এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৫৩ জনে। আর মোট আক্রান্ত হয়েছেন দুই হাজার ৩২৪ জন।


 
মঙ্গলবার (৭ জুলাই) বিকেলে কবিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিদ্যুৎ কুমার বিশ্বাস মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, কবিরহাট পৌরসভার পূর্ব ফতেপুর গ্রামের বাসিন্দা আবু বক্কর 
সিদ্দিক অসুস্থ হওয়ায় গত ২১ জুন হাসপাতালে এসে নমুনা দিয়ে যান।  
২৩ জুন তার শরীরে করোনা শনাক্ত হয়। এরপর থেকে বাড়িতে আইসোলেশনে ছিলেন তিনি। সোমবার (৬ জুলাই) তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে মারা যান তিনি।  এ নিয়ে কবিরহাটে করোনায় আক্রান্ত হয়ে নারীসহ চারজন মারা গেলেন।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, গত ২৪ ঘণ্টায় নোয়াখালীতে নতুন করে আরও ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। যাদের মধ্যে ব্যাংকার ও ব্যবসায়ী রয়েছেন। আক্রান্তদের মধ্যে সদরের ১৩, কবিরহাটের ১১, বেগমগঞ্জের চার, সোনাইমুড়ীর এক ও কোম্পানীগঞ্জের চারজন আছেন।  

জেলায় মোট আক্রান্ত দুই হাজার ৩২৪ জনের মধ্যে সদরে ৭০৯, বেগমগঞ্জে ৬৭৬, কবিরহাটে ২৫৬, সুবর্ণচরে ১৪৯, চাটখিলে ১৪১, কোম্পানীগঞ্জে ১৩১,  সোনাইমুড়ীতে ১২১, সেনবাগে ১০৪ ও হাতিয়া উপজেলায় ৩৭ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন এক হাজার ১৮৩ জন এবং আইসোলেশনে রয়েছেন এক হাজার ৯০ জন।

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, জুলাই ৭, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa