ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সিলেটে বৃদ্ধকে বেঁধে নির্যাতন, স্ত্রীসহ ৩ ছেলে আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৭ ০৯:২৮:৩১ পিএম
সিলেটে বৃদ্ধকে বেঁধে নির্যাতন, স্ত্রীসহ ৩ ছেলে আটক

সিলেট: সিলেটে গোলাপগঞ্জ উপজেলায় টাকা চাওয়ায় জমির আলী নামের এক বৃদ্ধকে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে তার ৩ ছেলে ও স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় জমির আলীর স্ত্রী আকাশুন বেগম (৫০), তিন ছেলে ছালেক (২৫), ছালিক (২৩) ও মানিককে (২০) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ জুলাই) উপজেলার লক্ষণাবন্ধ ইউনিয়নের নওয়াইর চক গ্রামে এ নির্যাতনের ঘটনা ঘটে। ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে পুলিশ জমির আলির স্ত্রী ও তিন ছেলেকে আটক করে।


 
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, সম্প্রতি বৃদ্ধ জমির আলীর স্ত্রী ও সন্তানরা এক লাখ ৮০ হাজার টাকায় পারিবারিক একটি গরু বিক্রি করেন। ওই গরু বিক্রির টাকা থেকে নিজের ঋণ পরিশোধের জন্য ৫ হাজার টাকা চেয়েছিলেন জমির আলী। এতে ক্ষিপ্ত হয়ে স্ত্রী ও ছেলেরা তাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করেন।  

ভিডিচিত্রে দেখা যায়, জমির আলীকে রশি দিয়ে বেঁধে মাটিতে চেপে ধরে নির্যাতন করা হচ্ছে। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে স্থানীয়রা গিয়ে বৃদ্ধকে মুক্ত করেন।  

এদিকে এ ঘটনায় অপমান বোধ করে বিষ পানে আত্মহত্যারও চেষ্টা করেন জমির আলী। পরে তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  
 
খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক ফয়জুল করিমের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জমিরের স্ত্রী ও তিন ছেলেকে আটক করে।
 
এ ব্যাপারে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বাংলানিউজকে বলেন, ঘটনাটি মর্মান্তিক ও নিন্দনীয়। এ ঘটনায় নির্যাতনকারী জমিরের তিন ছেলে ও স্ত্রীকে আটক করা হয়েছে। অপমানিত জমির বিষপান করে আত্মহত্যারও চেষ্টা করেন। অবশ্য এখন তিনি সুস্থ আছেন। পরবর্তী সময়ে তার বক্তব্যের পরিপ্রেক্ষিতে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। এ ঘটনায় একটি মামলাও প্রক্রিয়াধীন আছে।  
 
বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
এনইউ/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa