ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

১৫৮ ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান, ৫ লাখ টাকা জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৭ ০৯:২২:৪৫ পিএম
১৫৮ ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান, ৫ লাখ টাকা জরিমানা

ঢাকা: ঢাকাসহ সারাদেশে পাইকারি, খুচরা বাজার ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানসহ মোট ১০১টি বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান পরিচালিত হয়েছে। এতে নানা অনিয়মের দায়ে ১৫৮টি প্রতিষ্ঠানকে পাঁচ লাখ ছয় হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (০৭ জুলাই) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল ও সহনীয় রাখাসহ নকল ও ভেজাল প্রতিরোধে মঙ্গলবার ঢাকাসহ সারাদেশে বাজার তদারকিমূলক কার্যক্রম পরিচালিত হয়।

বাণিজ্যমন্ত্রী নিয়মিতভাবে অধিদপ্তরের ঢাকাসহ সারাদেশের বাজার তদারকি কার্যক্রম প্রত্যক্ষভাবে মনিটরিং করছেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দিচ্ছেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক বাবলু কুমার সাহা বলেন, করোনা ভাইরাসের কারণে ঢাকাসহ সারাদেশে অধিদপ্তরের নিয়মিত ও বিশেষ বাজার তদারকি কার্যক্রম চলছে। দেশের এই ক্রান্তিলগ্নে নিত্যপণ্যের বাজার স্থিতিশীল রাখতে সহায়তা করার জন্য ব্যবসায়ীদের আন্তরিক ধন্যবাদ ও সাধুবাদ জানাই।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
ইএআর/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa