ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

গুলশানে ট্রাক চাপায় বাইসাইকেল চালকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৬ ১২:২২:৩২ এএম
গুলশানে ট্রাক চাপায় বাইসাইকেল চালকের মৃত্যু

ঢাকা: রাজধানীর গুলশান বারিধারা এলাকায় ট্রাক চাপায় আব্দুর রাজ্জাক (২০) নামে এক যুবক নিহত হয়েছেন।

রোববার (৫ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে যুবকটি সাইকেল চালিয়ে যাওয়ার সময় বারিধারার ইওন ব্রিজের ঢালে একটি ট্রাক তাকে চাপা দিলে ছিটকে পড়ে গুরুতর আহত হয় সে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকের চালক শাহিনকেও (৩৫) আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

নিহত শাহিনের সহকর্মী মো. রাজীব জানান, তারা বনানীতে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। নতুন বাজার এলাকায় থাকেন। অফিসে ডিউটি শেষ করে দু’জন আলাদা বাইসাইকেল করে যাওয়ার সময় ব্রিজের ঢালে আসলে একটি ট্রাক রাজ্জাককে চাপা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন রাজ্জাক। পরে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বাড়ি বরিশাল বলে জানা গেছে।  

বাংলাদেশ সময়: ০০২২ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
এজেডএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa