ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

বগুড়ায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৫ ১০:৪১:৪০ পিএম
বগুড়ায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু .

বগুড়া: বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সিদ্দিক হোসাইন (৭৭) নামে এক বৃদ্ধ এবং উপসর্গ নিয়ে খোরশেদ (৬০) ও গুলনাহার (৫০) নামে এক নারী মৃত্যুবরণ করেন।
 

রোববার (০৫ জুলাই) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে দুইজন এবং বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু হয়।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের ম্যানেজমেন্ট ইফরমেশন সিস্টেম ইউনিটের কর্মকর্তা জাহাঙ্গীর আলম বাংলানিউজকে জানান, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিদ্দিক হোসাইন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

তিনি সদর উপজেলার মালতিনগর এলাকার বাসিন্দা। তার করোনা উপসর্গ দেখা দিলে গত ২৫ জুন তার নমুনা পরীক্ষার জন্য দেন। ফলাফল আসার আগেই তার শ্বাসকষ্ট বেড়ে গেলে গত ৩ জুলাই শজিমেক হাসপাতালের করোনা ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়। শনিবার (০৪ জুলাই) তার রিপোর্টে করোনা পজিটিভ শনাক্ত হয়। এদিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে রোববার সকাল ৭টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের সহকারী পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ বাংলানিউজকে জানান, করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া গুলনাহার সদর উপজেলার ঠনঠনিয়া শাহপাড়া এলাকার বাসিন্দা। তিনি শ্বাসকষ্ট উপসর্গ নিয়ে রোববার (০৫ জুলাই) সকাল সোয়া ৯টার দিকে হাসপাতালে ভর্তি হন। এদিকে তার অবস্থার অবনতি হলে বিকেল ৫টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। করোনা পরীক্ষার তার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. খায়রুল বাশার মোমিন বাংলানিউজকে জানান, আইসোলেশন ইউনিট মোহাম্মদ আলী হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে খোরশেদ নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি শিবগঞ্জ উপজেলার পিরব এলাকার বাসিন্দা। তিনি জ্বর, ডায়রিয়া ও শ্বাসকষ্ট নিয়ে শনিবার (০৫ জুলাই) দিবাগত রাত সোয়া ১টার দিকে হাসপাতালে ভর্তি হন। এরপর রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। করোনা পরীক্ষার তার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪১ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
কেইউএ/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa