ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

হোসেনপুরে শিশুকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
হোসেনপুরে শিশুকে কুপিয়ে হত্যা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে নূরে আনিতা আজাদ (০৬) নামে একটি শিশুকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তার খালা নাইমা সুলতানা বিতি (১০)।    

রোববার (০৫ জুলাই) সকালে উপজেলার সাহেদল ইউনিয়নের গলাচিপা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নূরে আনিতা আজাদ উপজেলার বীরপাইকশা গ্রামের মো. আলমগীরের মেয়ে। আহত নাইমা গলাচিপা গ্রামের উসমান মিয়ার মেয়ে।  

স্থানীয় সূত্রে জানা যায়, জমি নিয়ে উসমান মিয়ার সঙ্গে তার বংশের সিরাজুল, মুর্শেদ ও গোলাপদের বিরোধ রয়েছে। রোববার সকালে গলাচিপা বাজারে এ নিয়ে সালিশ হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই বাড়িতে উভয়পক্ষের মধ্যে ঝগড়া বেধে যায়। সকাল ৮টার দিকে উসমানের মেয়ে শাপলা আক্তার মেয়ে আনিতাকে নিয়ে বাবার বাড়ি যান। ঝগড়ার একপর্যায়ে মেয়ে আর বোন নাইমাকে নিয়ে শাপলা বাড়ি ফিরে আসার পথে পেছন থেকে সিরাজুল ও মুর্শেদরা দেশি অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা চালান। এতে আনিতা ও তার খালা নাইমা গুরুতর আহত হয়। এ অবস্থায় তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক আনিতাকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত নাইমাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়।  

বিষয়টি নিশ্চিত করে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সোনাহর আলীর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  
 
বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
এসআই 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa