ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

১৭ ঘণ্টায়ও উদ্ধার হননি হিজলায় ট্রলারডুবিতে নিখোঁজ নানি-নাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, জুলাই ২, ২০২০
১৭ ঘণ্টায়ও উদ্ধার হননি হিজলায় ট্রলারডুবিতে নিখোঁজ নানি-নাতি

বরিশাল: দুর্ঘটনার ১৭ ঘণ্টা পেরিয়ে গেলেও বরিশালের হিজলায় মেঘনার শাখানদীতে ট্রলারডুবিতে নিখোঁজ নারী শাহিদা বেগম ও তার নাতিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার (২ জুলাই) বেলা আড়াইটায় বিষয়টি নিশ্চিত করেছেন হিজলা নৌ-ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বেল্লাল হোসেন।

তিনি জানান, বুধবার দিনগত রাতে নিজসদের ট্রলারযোগে হিজলা উপজেলার ছয়গাঁও গ্রাম থেকে বিষকাটালি গ্রামে যাচ্ছিলেন একই পরিবারের ১১ সদস্য।

রাত সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে প্রচণ্ড ঢেউ ও স্রোতের মুখে পড়ে মেঘনার শাখা নদীতে ট্রলারটি ডুবে যায়। এসময় স্থানীয়দের সহায়তায় ৯ জনকে জীবিত উদ্ধার করা হয়। তবে নিখোঁজ শাহিদা বেগম (৫০) ও তার ৪ বছরের নাতি সায়মুনকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।

ওসি বলেন, বুধবার দিনগত রাত ১২টার দিকে স্থানীয়দের মাধ্যমে আমরা ট্রলারডুবির ব্যাপারে জানতে পারি। এরপর থেকে এ অব্দি নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ নারী ও তার নাতির সন্ধানে উদ্ধার অভিযান পরিচালনা করছে। কিন্তু এখন পর্যন্ত তাদের কোনো খোঁজ মেলেনি।  

নিখোঁজ শাহিদা বেগম ছয়গাঁও গ্রামের মোতালেব বেপারির স্ত্রী। সায়মুন তাদের ছেলে আলামিনের পুত্র।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
এমএস/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa