ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

জমিতে পড়ে থাকা ককটেল বিস্ফোরণে কৃষক আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জুলাই ২, ২০২০
জমিতে পড়ে থাকা ককটেল বিস্ফোরণে কৃষক আহত

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈরে জমিতে পড়ে থাকা একটি ককটেল বিস্ফোরণে কৃষক লাভলু হাওলাদার (৩৮) গুরুতর আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (২ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত কৃষক ওই এলাকার মৃত তৈয়ব আলী হাওলাদারের ছেলে।  

জানা যায়, বৃহস্পতিবার সকালে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের পূর্ব শাখারপাড় এলাকায় নিজের কলাবাগান পরিষ্কার করছিলেন কৃষক লাভলু হাওলাদার। কোদাল দিয়ে মাটি তুলে তিনি কলাগাছের গোঁড়ায় দিচ্ছিলেন। মাটি দেওয়ার এক পর্যায়ে হঠাৎ করে বিস্ফোরণ হলে তার শরীর ক্ষত-বিক্ষত হয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে সঙ্গে সঙ্গেই তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বিস্ফোরিত বেশ কয়েকটি ককটেলের খোসা উদ্ধার করে পুলিশ। পরে খবর দেওয়া হয় র‌্যাবের বোমা নিষ্ক্রিয় ইউনিটকে। এছাড়া ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

মাদারীপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির মাহমুদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নাশকতার পরিকল্পনায় দুর্বৃত্তরা নিরাপদ মনে করে জমিতে লুকিয়ে রাখে এই ককটেল। যা জর্দার কৌটায় লাল স্কচটেপ দিয়ে প্যাঁচানো ছিলো। এদিকে এই ঘটনায় অভিযুক্তদের ধরতে কাজ শুরু করেছে পুলিশের একাধিক দল।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, জুলাই ২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa