রামেক হাসপাতালের আইসিইউতে করোনা রোগীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল

walton

রাজশাহী: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন শফিউর রহমান (৫৫) নামে এক করোনা রোগীর মৃত্যু হয়েছে।

শফিউর রহমামের গ্রামের বাড়ি নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলায়। তিনি শনিবার (৩০ মে) করোনার উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

মঙ্গলবার (২ জুন) বেলা সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। দুপুরে রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. সাইফুল ফেরদৌস জানান, ভর্তির সময় তার করোনার সবগুলো উপসর্গই ছিলো। আর শারীরিক অবস্থা মোটেও ভালো ছিলো না। তাই তাকে আইসিইউতে রাখা হয়েছিল। এরপর রোববার (৩১ মে) তার নমুনা সংগ্রহ করা হয় এবং সোমবার (১ জুন) পরীক্ষা হয়। এতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পর দিনই তার মৃত্যু হলো। 

এদিকে, করোনায় আক্রান্ত হয়ে শফিউর রহমান মারা যাওয়ায় রাজশাহী বিভাগে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ জনে। শফিউরের মৃত্যুর আগে রাজশাহী, সিরাজগঞ্জ ও নওগাঁয় দুইজন করে এবং নাটোর ও বগুড়ায় একজন করে করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়েছে। বিভাগের আট জেলায় সোমবার পর্যন্ত শনাক্ত হয়েছেন ৯৬২ জন। এছাড়া রাজশাহী জেলায় এ পর্যন্ত ৫৮ জন শনাক্ত হয়েছে। এদের মধ্যে ১৩ জন সুস্থ হয়েছেন। আর করোনায় এক পুলিশ উপ-পরিদর্শকসহ মৃতের সংখ্যা দাঁড়ালো তিনজনে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জুন ০২, ২০২০
এসএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
Nagad
সোনাইমুড়ীতে চাঁদাবাজির প্রতিবাদ করায় আ'লীগ নেতাকে গুলি
ঘরের মাঠে ফিরেই জয় পেল চ্যাম্পিয়ন লিভারপুল
গুলশানে ট্রাক চাপায় বাইসাইকেল চালকের মৃত্যু
রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয়
করোনায় মারা গেলেন স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক ডিজি


করোনায় মারা গেলেন ফেনীর সাংবাদিকতার বাতিঘর করিম মজুমদার
অক্সিমিটারসহ ১০০ অক্সিজেন  সিলিন্ডার দিল সাইফ পাওয়ারটেক
বগুড়ায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু
ইয়াবা বিক্রি করতে এসে র‌্যাবের হাতে আটক
বর্ষাকালে ইচ্ছে আমার | শাহজাহান সিরাজ