করোনা উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে বৃদ্ধার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজ

walton

রাজশাহী: করোনা উপসর্গ নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা অবজারবেশন ওয়ার্ডে নুরপুন্নি বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

রোববার (৩১ মে) ভোরে তার মৃত্যু হয়। তিনি করোনা পজিটিভ ছিলেন কী না নিশ্চিত হওয়ার জন্য মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

নুরপুন্নি বেগম চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আটরশিয়া গ্রামের ইয়াছিন আলীর স্ত্রী। সকালে তার মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মৃতের নাতিন মুকুল হোসেন বাংলানিউজকে জানান, দু’দিন আগে হঠাৎ তার নানীর শরীরে জ্বর আসে। এরপর শ্বাসকষ্ট শুরু হয়। এছাড়া তার ব্লাড প্রেসার নিচে নেমে আসে। অবস্থা বেগতিক দেখে ৩০ মে বেলা ১১টার দিকে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখান থেকে তাকে রাজশাহী খ্রিস্টান মিশন হাসপাতালের আইসোলেশন সেন্টারে পাঠানো হয়। পরে তার অবস্থার অবনতি হলে দুপুরে তাকে ফের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের অবজারভেশন ওয়ার্ডে নিয়ে আসা হয়। এ সময় তাকে আইসিইউতে নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু আইসিইউতে  নেওয়ার আগেই ভোরে তার মৃত্যু হয়।

জানতে চাইলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন- উপসর্গ থাকায় মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। আজকে তার নমুনা পরীক্ষা করা হবে। এরপর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা পজিটিভ ছিলেন কিনা। সকালে তার মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। স্বজনরা মৃতের মরদেহ দাফনের জন্য গ্রামের বাড়ি নিয়ে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, মে ৩১, ২০২০
এসএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: রাজশাহী করোনা ভাইরাস
Nagad
সাংবাদিক লাবলুকে হারানোর এক বছর
সিলেটে দুই চিকিৎসকসহ করোনায় আক্রান্ত আরো ৭৪ জন
রাজধানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত
দুই বন্ধুকে পোড়াচ্ছে এন্ড্রু কিশোরের ফেলে যাওয়া স্মৃতি
ঈদুল আজহাকে কেন্দ্র করে সক্রিয় জালনোট প্রতারক চক্র


সিঙ্গাপুর থেকে ফিরলেন আটকে পড়া ১৬২ বাংলাদেশি
 হেফাজতের বিরুদ্ধে ষড়যন্ত্র বরদাশত করা হবে না: আল্লামা শফী
জার্মান বিনিয়োগকারীদের গুরুত্বপূর্ণ গন্তব্য হবে বাংলাদেশ
স্বাস্থ্যসুরক্ষায় ডিআরইউর নতুন সংযোজন অক্সিজেন কনসেনট্রেটর
নোয়াখালীতে করোনায় আরো একজনের মৃত্যু, মোট ৫৩