সিলেটে করোনায় নার্সের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

সিলেট: চিকিৎসকের পর এবার সিলেটে করোনায় আক্রান্ত হয়ে নুরুল আলম নামে এক নার্সের (ব্রাদার্স) মৃত্যু হয়েছে। এরআগে কোভিড-১৯ আক্রান্ত হয়ে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ইন্টারনাল মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. মঈন উদ্দিনের মৃত্যু হয়।

শুক্রবার (২৯ মে) রাত সাড়ে ১০টায় নিজ কর্মস্থল শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা ইউনিটে তিনি মৃত্যুবরণ করেন। ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায় তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. হিমাংশু লাল রায় বাংলানিউজকে বলেন, তিনি করোনা আক্রান্তের পাশাপাশি ডায়বেটিস, হৃদরোগ, উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তার দেহে রিং বসানো ছিল। সপ্তাহখানেক ধরে নিজ কর্মস্থল শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার সন্ধ্যায় তার অবস্থার অবনতি হলে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে তিনি ওসমানী মেডিক্যাল কলেজ হাপসাতালে হৃদরোগ বিভাগে চিকিৎসাধীন ছিলেন।

সূত্র জানায়, করোনা রোগীদের সেবা দিতে গিয়ে নিজেই করোনা আক্রান্ত হয়ে পড়েছিলেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের ব্রাদার রুহুল আমিন। অবশেষে নিজ কর্মস্থলেই তার মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি নরসিংদী জেলায়।

বাংলাদেশ সময়: ০৪২২ ঘণ্টা, মে ৩০, ২০২০
এনইউ/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
Nagad
অনলাইনে আমি গরু কিনেছি, আপনারাও কিনুন: মন্ত্রী
পঞ্চগড়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু
পাচার করা নারীদের দিয়ে অনৈতিক কাজ, আজম খানের স্বীকারোক্তি 
‘ভার্চ্যুয়াল বিচার ব্যবস্থা এগিয়ে নিতে হবে’
ঘাটাইলে বজ্রপাতে মাদরাসা ছাত্রীর মৃত্যু


বন্যার পানিতে ভেসে এলো ভারতীয় যুবকের মরদেহ
আগারগাঁও পুলিশ ফাঁড়ির পাশ থেকে মৃত নবজাতক উদ্ধার
দুই উপ-নির্বাচন: আইন-শৃঙ্খলা সমন্বয় ও মনিটরিং সেল গঠন
শিবচরে নদীতে গোসল করতে নেমে কিশোরের মৃত্যু
কাঁচাবাজারে মাস্ক ব্যবহারে অনীহা ক্রেতা-বিক্রেতাদের