বিরামপুরে অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুর উপজেলার পল্লীতে নেশাজাতীয় বিষাক্ত অ্যালকোহল পানে আরও চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে নয়জনে দাঁড়িয়েছে।

বুধবার (২৭ মে) বিকেলে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিরামপুর উপজেলার ইসলামপাড়ার তাপস কুমারের ছেলে অমৃত রায় (২৫) এবং রাতে আব্দুল আজিজের ছেলে সোহেল রানা (৩০) এবং আবুল হোসেননের ছেলে মনোয়ার হোসেন (৪২) ও বৃহস্পতিবার (২৮ মে) সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে (রমেক) চিকিৎসাধীন অবস্থায় আব্দুল আলিম (৩০) মারা যান।

এর আগে, মঙ্গলবার (২৬ মে) রাতে নিজ বাসায় মামুদপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে আব্দুল মতিন (২৭), তোফাজ্জল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (৩৩) ও সুলতান মাহমুদের ছেলে মহসিন আলী (৩৮) ও দুপুরে শফিকুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী মনজু আরা (৩৫) রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যায় কয়েকজন বন্ধু মিলে পল্লী চিকিৎসক আব্দুল মান্নানের দোকান থেকে অ্যালকোহল কিনে পান করেন। রাতে আব্দুল মতিন, আজিজুল ইসলাম ও মহসিন আলীর রাতে নিজ নিজ বাসায় মারা যান। বুধবার দুপুরে শফিকুল ইসলাম ও তার স্ত্রী মনজু আরা, বিকেলে অমৃত রায় ও রাতে সোহেল রানা ও মনোয়ার হোসেন মারা যান।

বাংলাদেশ সময়: ০৯২৪ ঘণ্টা, মে ২৮, ২০২০
এনটি

Nagad
হাতিয়ায় ৩ হাজার মানুষ পানিবন্দি
সারা দেশে একটি ‘সাইবার পুলিশ স্টেশন’ করবে সিআইডি
স্ত্রীসহ ক্রেস্ট সিকিউরিটির চেয়ারম্যান আটক
যশোরে ছাত্র নির্যাতনের অভিযোগ: বিচারিক তদন্তের নির্দেশ
বাজেট পেশের ১ মাসের মধ্যেই খাদ্যখাতে মূল্যস্ফীতি বাড়লো


শায়খুল হাদিস আল্লামা নঈমী আর নেই
নতুন শর্ত নিয়ে গ্রামীণফোনের রিট কার্যতালিকা থেকে বাদ
সদরঘাটে লঞ্চ দুর্ঘটনা: জামিনযোগ্য মামলা, আসামিও অধরা 
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৬ 
বিএনপি মাঠে নয়, শুধু টিভিতেই: তথ্যমন্ত্রী