রূপগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ব্যবসা নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন।

বুধবার (২৭ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার চনপাড়া বস্তি এলাকায় কয়েক দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলায় চনপাড়া ২ নম্বর ওয়ার্ডে মাদক ব্যবসা নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মৃত ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টির মেয়ে পারভীন আক্তারের গ্রুপের সঙ্গে স্থানীয় জয়নাল, রাজা, সিটি শাহীন গ্রুপের বিরোধ চলে আসছিল। তারা সবাই ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি হত্যা মামলার আসামি। এর জের ধরে মঙ্গলবার (২৬ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত পারভীন আক্তারের গ্রুপের সদস্য গণ্ডা বিল্লাল, শাহীন, ফেন্সি ফারুক, মো. আলী, ফারুক, রাজুর সঙ্গে জয়নাল গ্রুপের রাজা, সিটি শাহীনসহ তাদের লোকজনের কয়েক দফায় ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত পুনরায় কয়েক দফায় ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষ একে অপরকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করেন। সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের কাবিলা আনোয়ার, ইয়াবা আনোয়ার, শিপন, আবুল, আলমগীর, সালু, বাদল, জিহাদ, শিপন, হযরত, রাব্বিসহ ২০ আহত হয়েছেন। 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বাংলানিউজকে জানান, বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সংঘর্ষের ঘটনায় কোনো পক্ষকে ছাড় দেওয়া হবে না।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মে ২৭, ২০২০
ওএইচ/

Nagad
রডের পরিবর্তে বাঁশ: নারী ইউপি সদস্য বরখাস্ত
কেন্দ্রীয় মন্ত্রীর কাছে সিবিআই তদন্তের দাবি রিয়ার
‘সবার জন্য অনার্স-মাস্টার্স আর পিএইচডি ডিগ্রির প্রয়োজন নেই’
পাবনায় সওজের জায়গা দখল করে বহুতল ভবন-মার্কেট নির্মাণ
স্টার গ্রাহকদের স্বাস্থ্যসেবার পরিধি বাড়ালো গ্রামীণফোন


ইংল্যান্ডে করোনামুক্ত পাকিস্তানি স্পিনার, ফিরছেন স্কোয়াডে
লঞ্চ দুর্ঘটনা: তদন্ত কমিটির রিপোর্টের ভিত্তিতে পদক্ষেপ
‘সোনালি করমর্দন নয়, পাটশিল্পের আধুনিকায়নই সমাধান'
‘শেখ হাসিনাকে গ্রেফতার করে গণতন্ত্রকেই বন্দি করা হয়েছিল’
জালনোটসহ ডিবির হাতে আটক যুবক