হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নের তিতখাই-কাশিপুর গ্রামে পতিত জায়গা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে কালা মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ নিহত ও ২০ জন আহত হয়েছেন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ মে) বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত কালা মিয়া কাশিপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে। আহতদের অনেককেই আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিয়া মো. ইলিয়াছ বাংলানিউজকে জানান, তিতখাই-কাশিপুর গ্রামের অনাবাদী একটি মাঠ নিয়ে দু’পক্ষে বিরোধ এবং মামলা চলছিল। নেতৃত্বে ছিলেন কাশেম আলী এবং করিম মিয়া। গ্রামের বেশিরভাগ মানুষ ছিলেন কাশেমের পক্ষে। মঙ্গলবার বিকেলে দেশীয় অস্ত্র নিয়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষ জড়িয়ে পড়েন। এ সময় কাশেম আলীর পক্ষভুক্ত কালা মিয়া মারা যান।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বাংলানিউজকে বলেন, সংঘর্ষ চলাকালে কালা মিয়ার বুকে দেশীয় অস্ত্র ফিকল বিধে যায়। তাকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দু’পক্ষে প্রায় ২০ জন আহত হয়েছেন। সংঘর্ষের পর ৪ জনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে পুনরায় সংঘর্ষ থেকে গ্রামবাসীকে রক্ষায় টহলে রয়েছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন থানার পরিদর্শক (তদন্ত) দৌস মোহাম্মদ।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, মে ২৬, ২০২০
ওএইচ/

Nagad
টুই-টুই আর পিক-পিক | বিএম বরকতউল্লাহ্
আসছে ঢাকার ঝুলন্ত তার মাটির নিচে নেওয়া পরিকল্পনা
বিপৎসীমার ২৫ সেন্টিমিটার উপরে আত্রাইয়ের পানি
বাগেরহাটে করোনায় শ্রমিক লীগ নেতার মৃত্যু
খুলনায় আবাসন ব্যবসায় ধস


লাজফার্মার সাতজনকে ২৯ লাখ টাকা জরিমানা
অনলাইনে আমি গরু কিনেছি, আপনারাও কিনুন: মন্ত্রী
পঞ্চগড়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু
পাচার করা নারীদের দিয়ে অনৈতিক কাজ, আজম খানের স্বীকারোক্তি 
‘ভার্চ্যুয়াল বিচার ব্যবস্থা এগিয়ে নিতে হবে’