মঠবাড়িয়ায় তরুণীকে অপহরণ ও ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মঠবাড়িয়ায় তরুণীকে অপহরণ ও ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

walton

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় এক তরুণীকে অপহরণ করে ৬ দিন আটকে রেখে ধর্ষণের মামলায় মো. শাহাদাৎ মল্লিক (২১) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ধর্ষক যুবক উপজেলার মিরুখালী ইউনিয়নের ছোট শৌলা গ্রামের মৃত হাফিজ মল্লিকের পুত্র।

মঙ্গলবার (২৬ মে) দুপুরে পুলিশ ওই ধর্ষককে তার নিজ গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে।

এ ঘটনায় ধর্ষিতা ওই তরুণীর পিতা বাদী হয়ে গত সোমবার (২৫ মে) রাতে মঠবাড়িয়া থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন। ধর্ষণের শিকার ওই তরুণীর বাড়ি একই ইউনিয়নের বড় শৌলা গ্রামে।

থানায় দায়ের হওয়া মামলা সূত্রে জানা গেছে, ওই তরুণীর মামা বাড়ি ধর্ষক যুবকের গ্রামে। সে সূত্র ধরে সম্প্রতি  ধর্ষক যুবকের সাথে ওই তরুণীর পরিচয় ও মোবাইল নাম্বার বিনিময় হয়। পরে তরুণীর সাথে ওই যুবকের  মুঠোফোনে কথা হয়। কিন্তু গত ১৯ মে বিকাল ৫টার দিকে ওই তরুণী তার নিজ বাড়ি থেকে ঈদের কেনা-কাটা করতে উপজেলার মিরুখালী বাজারের উদ্দেশ্যে যায়। কিন্তু বাজারের ব্রীজ এলাকায় পৌঁছলে পূর্ব থেকে সেখানে ২টি মোটর সাইকেল নিয়ে ওঁৎ পেতে থাকা ওই যুবক ও তার ২ সহযোগী ওই তরুণীকে জোর করে তুলে নেয়। পরে যুবকের মোটর সাইকেলে করে সেখান থেকে জেলার ভান্ডারিয়া উপজেলার হরিণপালা এলাকার একটি একতলা বিল্ডিং কক্ষে নিয়ে ৬ দিন আটকে রাখে। এ সময় তাকে জোর করে ধর্ষণ করে। পরে গত ২৪ মে বিকাল ৪টার দিকে ওই যুবক ও তার সহযোগীরা ওই তরুণীকে সেখানে রেখে পালিয়ে যায়। পরে সেখান থেকে ওই তরুণী নিজ বাড়িতে আসে। 

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান বাংলা নিউজকে জানান, ওই তরুণীকে অপহরণ করে ৬ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় ধর্ষক ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। তরুণীর মেডিকেল পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, মে ২৬, ২০২০
এমকেআর

Nagad
জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে যুব কংগ্রেসের বিক্ষোভ
কেশবপুরে ভোটের মাঠে এলে মিলবে মাস্ক-স্যানিটাইজার
রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
ফার্মেসিতে বিক্রয় নিষিদ্ধ সরকারি ওষুধ, আটক ১
উন্নত ও টেকসই ভবিষ্যৎ নির্মাণই হুয়াওয়ের লক্ষ্য


১৫ জেলার নিম্নাঞ্চল বন্যায় প্লাবিত
ব্যবসায়ীর অর্ধগলিত মরদেহ: একজনের স্বীকারোক্তি
সাহারা খাতুনের মৃত্যুতে জাতিসংঘের আবাসিক সমন্বয়কের শোক
এটিএম কার্ড সংকটে গ্রাহকের ভোগান্তি
রাজশাহী ফিরেছেন এন্ড্রু কিশোরের মেয়ে