সড়কে দায়িত্ব পালনে গর্বিত, আফসোস নেই ট্রাফিক সদস্যদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণঘঞ্জের রাজপথ

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক বিভাগের সদস্যরা প্রতি ঈদেই কঠোর পরিশ্রম করে সড়ক ও মহাসড়কগুলো যানজটমুক্ত রাখার চেষ্টা করেন। 

ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট, ঢাকা-নারায়ণগঞ্জের মতো গুরুত্বপূর্ণ সড়কগুলোতে দায়িত্ব পালন করেন তারা। তবে এবার নেই কোন যানজট কিংবা গাড়ির চাপ। তবে প্রতি বছর ঈদের মধ্যে বা ঈদের আগেপরে মিলিয়ে সীমিত আকারে ছুটি পেলেও এবার একেবারেই করোনার কারণে ছুটি নেই তাদের। তবে এর মধ্যেও দায়িত্ব পালন করতে পেরে আফসোস নেই জানিয়ে বরং সড়কে দায়িত্ব পালন করতে পেরে নিজেদের গর্বিত মনে করছেন তারা।

রোববার (২৪ মে) সন্ধ্যায় বাংলানিউজের সাথে আলাপকালে এসব তথ্য জানান জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) মোল্ল্যা তাসনিম হোসেন। 

তিনি জানান, আমরা তো সারাবছর সড়কেই দায়িত্ব পালন করি। কি রোদ, কি বর্ষা, কিংবা ঈদ কিংবা অন্য কোন ছুটি। তবে অন্যান্য ঈদে আগে পরে সীমিত আকারে ছুটি পেলেও এবার একেবারেই সেটি নেই। আমরা যেহেতু সরাসরি মানুষের সংস্পর্শে থেকে দায়িত্ব পালন করছি তাই পরিবার থেকে আলাদাই ঈদ পালন করছি। 

তিনি জানান, প্রতি বছর এ সময়ে ঈদের আগে যানজটের কারণে একেবারেই সড়কগুলোতে নাজেহাল অবস্থা থাকে। ফলে দম ফেলার ফুরসত থাকে না আমাদের। তবে এবার সেই অবস্থা নেই। মহাসড়ক একেবারেই ফাঁকা। পরিবারের সকলকে স্মরণ করা আর তাদের সাথে মুঠোফোনে যোগাযোগের মধ্যেই এবার আমাদের ঈদ পালিত হবে। আমরা গর্বিত কারণ আমরা দেশের নাগরিকদের সেবায় দায়িত্ব পালন করছি।

বাংলাদেশ সময়: ০৪২৬ ঘণ্টা, মে ২৫, ২০২০
এমকেআর

Nagad
স্বল্প পরিসরে বেচাকেনা হচ্ছে, স্বপ্ন দেখছেন ব্যবসায়ীরা
‘সংগঠন বিরোধী কর্মকাণ্ডে’ যুক্ত জায়েদ, প্রযোজক সমিতির শোকজ
মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় ৩ ফার্মেসিকে জরিমানা
পশুর হাটের ইজারাদারদের মেয়র নাছিরের কড়া নির্দেশনা
এই প্রথম বেনাপোলে পার্সেল ভ্যানে পণ্য আমদানি শুরু


জ্বালানি তেলের দাম বাড়ানোর প্রতিবাদে যুব কংগ্রেসের বিক্ষোভ
কেশবপুরে ভোটের মাঠে এলে মিলবে মাস্ক-স্যানিটাইজার
রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
ফার্মেসিতে বিক্রয় নিষিদ্ধ সরকারি ওষুধ, আটক ১
উন্নত ও টেকসই ভবিষ্যৎ নির্মাণই হুয়াওয়ের লক্ষ্য