৪ হাজার পরিবারকে ঈদ উপহার পাঠালেন ডিএমপি কমিশনার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

.

walton

ঢাকা: করোনায় কর্মহীন হয়ে পড়া ও অতিদরিদ্র চার হাজার পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার সামগ্রী দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

শনিবার (২৩ মে) গুলশানের কালাচাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে করোনা দুর্গতদের মাঝে এই উপহার সামগ্রীর একাংশ বিতরণ করা হয়। ডিএমপি কমিশনারের পক্ষে গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী করোনা দুর্গতদের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করেন।

সুদীপ কুমার চক্রবর্তী জানান, ডিএমপি কমিশনারের পাঠানো ঈদ উপহার সামগ্রীর একাংশ গুলশানের ৫০০টি অতিদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হচ্ছে। তিনি জানান, এ সময় পুলিশ কর্মকর্তাগণ ও উপহার প্রাপ্তরা যথাযথ স্বাস্থবিধি মেনে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখেছেন।

গুলশানের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আ. আহাদ জানান, দুদিন পরেই মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবের একটি ঈদুল ফিতর। কিন্তু করোনা ভাইরাসের কারণে দু’মাসের বেশি সময় ধরে দেশ লকডাউন থাকায় খেটে খাওয়া মানুষের জীবনে নেমে এসেছে চরম দূর্ভোগ। তাই ঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নিতে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম করোনা দূর্গতদের জন্য এই উপহার সামগ্রী পাঠিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মে ২৩, ২০২০ 
এমএমআই/এমএইচএম

Nagad
আমি পরীক্ষিত ও বিশ্বস্ত সহযোদ্ধাকে হারালাম: প্রধানমন্ত্রী
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই
সৌদি থেকে ফিরলেন আটকে পড়া ৪১৮ বাংলাদেশি
সিলেট জেলাতেই আক্রান্ত ৩ হাজার ছাড়াল
খুলনার তেরখাদায় সন্ত্রাসী জিলু মুন্সি গ্রেফতার


ডাকাতি মামলায় দীর্ঘদিন পলাতক, অবশেষে গ্রেফতার
পদ্মায় নৌকা ডুবি: সংসারে আর রইল না কেউ উপার্জনের
ইয়াবা আনতে ঢাকা থেকে ট্রাক যায় কক্সবাজার
সবুজ গালিচায় ঢাবি
ঘরোয়া খেলাধুলা চালু করতে চান ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল