বগুড়ায় আইসোলেন ইউনিট থেকে পালালেন করোনা রোগী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

বগুড়া: বগুড়ায় আইসোলেশন ইউনিট ২৫০ শয্যা বিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতাল থেকে করোনায় আক্রান্ত সিরাজুল ইসলাম (৩৬) নামে এক ব্যক্তি পালিয়েছেন। তার বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর এলাকায়।

শুক্রবার (২২ মে) দুপুরে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল। তিনি বলেন, সবার চোখ ফাঁকি দিয়ে সকাল ৯টার পর তিনি পালিয়েছেন।

জানা যায়, গত ১৮ মে বগুড়ায় মহাসড়কের পাশে বাস স্ট্যান্ডে অজ্ঞান হয়ে পড়ে থাকা অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। সেই দিন থেকেই আইসোলেশন ইউনিটে তার চিকিৎসা চলতে থাকে। পরে তার নমুনা সংগ্রহ করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হলে। ২০ মে দেওয়া ফলে তার করোনার পজিটিভ আসে।

শুক্রবার সকালে আইসোলেশন ইউনিটে মুমূর্ষু এক রোগীকে নিয়ে ব্যস্ত ছিলেন হাসপাতালের কর্মরত ডাক্তার ও নার্স। সেই সুযোগে সবার চোখ ফাঁকি দিয়ে ওই রোগী পালিয়ে গেছেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বাংলানিউজকে বলেন, মোহাম্মদ আলী হাসপাতাল থেকে করোনার রোগী পালানোর ব্যাপারে জেনেছি। আমরাও তাকে খোঁজার চেষ্টা করছি। একই সঙ্গে তার জেলার নিজ এলাকার থানায় বিষয়টি অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫০৮ ঘণ্টা, মে ২২, ২০২০
কেইউএ/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
Nagad
সিআইইউতে অনলাইন ক্লাস আনন্দ দিয়েছে নতুনদের
চবি শিক্ষার্থীদের বৃত্তিতে রোটারি ক্লাবের অর্থ সহায়তা
বগুড়া-১ ও যশোর-৬ উপ-নির্বাচন বর্জন বিএনপির
দৌলতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু
করোনায় সিলেটে মৃত্যু বেড়ে ৮৭, আশঙ্কজনক ২৮


চাকরি দেয়ার নামে প্রতারণা, দুজন কারাগারে
পাকুন্দিয়া উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু বরখাস্ত
বেনাপোলে সাড়ে ৩ মাস পর রপ্তানি বাণিজ্য সচল
ইতালির রোমে বিমানের চার্টার্ড ফ্লাইট ১৩ জুলাই 
বগুড়ায় কমছে যমুনা ও বাঙ্গালী নদীর পানি