করোনা: দিনভর অভিযানে বরিশালে লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

বরিশাল: সরকারি আদেশ অমান্য করে অপ্রয়োজনে ঘোরাঘুরি, সামাজিক দুরত্ব নিশ্চিত না করা, জনসমাগম ঘটানো ও অপ্রয়োজনীয় দোকান খোলা রাখায় বরিশাল নগরসহ জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দিনভর এসব অভিযানে ১০ ব্যবসাপ্রতিষ্ঠান ও ১২ ব্যক্তিকে ১ লাখ ২০ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বী ও মো. সাইফুল ইসলাম পরিচালিত অভিযানে সরকারি আদেশ অমান্য করায় নগরের বিভিন্ন এলাকায় দু’টি দোকান ও এক ব্যবসায়ীকে ১ হাজার ৭০০ টাকা জরিমানা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট উর্মি ভৌমিক ও জিয়াউর রহমানের নেতৃত্বে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক ব্যক্তি ও চারটি দোকানকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে হিজলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমীনুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে জনসমাগম ও অপ্রয়োজনীয় দোকান খোলা রাখায় টেকের বাজারের ৬ ব্যবসায়ীকে ৪৭ হাজার ৫০০ টাকা জরিমানা করেন। মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া ও পাতারহাট বাজার এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল ও মনিরা খাতুন অভিযান চালিয়ে ৩ ব্যক্তিকে ১ হাজার ৭০০ টাকা জরিমানা করেন।

এছাড়া মুলাদী উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট রুম্পা ঘোষ অভিযান চালিয়ে এক চা বিক্রেতাকে ৩ হাজার টাকা ও এক মুদি দোকানকে ৪ হাজার টাকা জরিমানা করেন। গৌরনদী উপজেলার টর্কি বন্দর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাৎ হোসেন অভিযান চালিয়ে তিন দোকানকে ৪৫ হাজার টাকা জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
এমএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
ফার্মেসিতে মিলছে না প্রয়োজনীয় ওষুধ, মিললেও দাম চড়া
স্বাস্থ্যবিধির বালাই নেই গণপরিবহনে
করোনা আক্রান্ত হয়ে রানা প্লাজার মালিকের বাবার মৃত্যু
করোনার কারণে সংকুচিত হচ্ছে কর্মসংস্থান
ফ্লয়েড করোনা আক্রান্ত ছিলেন


কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে তরুণীর মৃত্যু
ইন্দুরকানীতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০
আশুলিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
রণবীরের ‘৮৩’ নিয়ে দীপিকার বিড়ম্বনা
করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ মৃত্যু, শনাক্ত ২৪২৩ জন