সিলেটে আইসোলেশনে বৃদ্ধার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাইল ফটো

walton

সিলেট: করোনা সন্দেহে সিলেট নগরের শামসুদ্দিন হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় আনোয়ারা বেগম (৮৯) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

সোমবার (০৬ এপ্রিল) রাত সাড়ে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে এই হাসপাতাল আইসোলেশনে তিন রোগী মারা গেলেন।

শহীদ ডা. শমসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র বাংলানিউজকে বলেন, বায়োবৃদ্ধ ওই নারীকে নগরের নুরজাহান হাসপাতাল থেকে সোমবার (০৬ এপ্রিল) দুপুরে শ্বাসকষ্টের কারণে আইসোলেশনে আনা হয়। মৃত নারী করোনা আক্রান্ত ছিলেন না। তিনি ডায়াবেটিস ও কিডনি রোগে ভুগছিলেন। বিশেষজ্ঞ চিকিৎসক প্যানেলের মতে তার করোনার কোনো লক্ষণ নেই। যে কারণে পরীক্ষার নমুনা সংগ্রহের প্রয়োজন নেই। নিহতের মরদেহ স্বজনরা দাফনের জন্য নিয়ে গেছেন।

এরআগে, গত ২২ মার্চ ভোর ৪টার দিকে সিলেটে আইসোলেশনে প্রথম মারা যান এক নারী। তবে তিনি করোনা আক্রান্ত ছিলেন না বলে নমুনা পরীক্ষায় নিশ্চিত হন সংশ্লিষ্টরা। এরপর গত ২৪ মার্চ রাতে নগরের হাউজিং এস্টেট বাসায় যুক্তরাজ্য ফেরত ছেলের সংস্পর্শে এসে মারা গেছেন কিডনি রোগে আক্রান্ত ষাটোর্ধ্ব এক বৃদ্ধ। আর গত ৩১ মার্চ দুপুর সোয়া ২টার দিকে হাসপাতালে করোনা ইউনিটে মারা যায় সিলেটের বালাগঞ্জের এক কিশোরী।

বাংলাদেশ সময়: ০০৩৯ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এনইউ/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
সচিব হলেন ৩ কর্মকর্তা
এমপিদের হ্যান্ড রাব উপহার দিল বিজ্ঞান-প্রযুক্তি মন্ত্রণালয়
ঈশ্বরদীতে ট্রাকচাপায় বাইসাইকেল আরোহী নিহত
বন্দরে কনটেইনার হ্যান্ডলিং বেড়েছে ৫৫ শতাংশ
স্বাস্থ্য সচিব আসাদুল ইসলামকে বদলি, নতুন সচিব মান্নান


দুর্গত কয়রায় দুঃখের কোনো শেষ নাই!
নবীগঞ্জ ঘাটের ফেরি বন্ধ, শীতলক্ষ্যা পারাপারে দুর্ভোগ
গাজীপুরে করোনায় এক ব্যক্তির মৃত্যু
ইনজুরিতে পড়েছেন মেসি, ফেরা নিয়ে শঙ্কা
জামালপুরে এমপিসহ আরও ৫৪ জনের করোনা শনাক্ত