বগুড়ায় রাজমিস্ত্রি-দিনমজুরদের ত্রাণ দিল বসুন্ধরা সিমেন্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কর্মহীন রাজমিস্ত্রি ও দিনমজুরদের হাতে ত্রাণ তুলে দিল বসুন্ধরা সিমেন্ট। ছবি: বাংলানিউজ

walton

বগুড়া: করোনা ভাইরাসের (কভিড-১৯) কারণে সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া বগুড়া জেলার নির্মাণ শ্রমিক (রাজমিস্ত্রি), দিনমজুদের হাতে খাবার ও অন্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্ট।

রোববার (০৫ এপ্রিল) দুপুর ১২টার দিকে বগুড়া সদরের সেউজগাড়ি পানির টাংকি লেন এলাকায় সদর উপজেলার মোট ৫২ জন কর্মহীন নির্মাণ শ্রমিদের এ ত্রাণ তুলে দেওয়া হয়।

দেশের এই সংকটময় মুহূর্তে বাংলাদেশের সর্ববৃহৎ সিমেন্ট উৎপাদনকারী কোম্পানি বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা সিমেন্ট রাজমিস্ত্রি ও দিনমজুরদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করছে।

রাজমিস্ত্রি ও দিনমজুরদের হাতে তুলে দেওয়া সহায়তার মধ্যে প্রত্যেক প্যাকেটে রয়েছে- পাঁচ কেজি চাল, আটা দুই কেজি, ডাল এক কেজি, লবণ এক কেজি, আলু দুই কেজি, সয়াবিন তেল এক লিটার।

এসময় উপস্থিত ছিলেন- বসুন্ধরা সিমেন্ট বগুড়া এরিয়া ম্যানেজার সাহাবুল ইসলাম, টি.এ.সি মিজানুর রহমান, প্রোডাক্ট ইন্সপেক্টর প্রবীর কুমার, স্থানীয় ডিলার সরকার টেডার্স এর তাসমিজুর রহমান পাভেল প্রমুখ।

বসুন্ধরা সিমেন্টের সংশ্লিষ্টরা জানান, গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর-এর নির্দেশনায় এই ত্রাণ কার্যক্রম চলছে এবং চলবে। বগুড়া জেলায় কার্যক্রম নেওয়া হয়েছে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে। এই উদ্যোগ চলছে এবং পরিস্থিতির ওপর বিবেচনা করে সামনে চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
বৈদেশিক মুদ্রার রিজার্ভ ও রেমিট্যান্সে নতুন রেকর্ড
চলন্ত অটোরিকশার উপর ভেঙে পড়ল গাছ, নিহত ১
কলকাতায় সব রাজনৈতিক দলের বিশ্ব পরিবেশ দিবস পালন
অবসর নিয়ে বিসিবি’র চাপে ‘কষ্ট’ পেয়েছেন মাশরাফি
ফতুল্লায় পরিবহনে চাঁদাবাজিকালে আটক ২


‘পরিবেশ সংরক্ষণ করলে রোগ থেকে মানুষের সুরক্ষা সহজ হতো’
চমেকে'র সেবা তত্ত্বাবধায়ক ইনসাফি হান্না করোনা আক্রান্ত
সঙ্গীত শিল্পীর আইডি হ‌্যাকড, ইভান রিমা‌ন্ডে
ভিন্ন প্রেক্ষাপটে ত্রিপুরায় বিশ্ব পরিবেশ দিবস পালিত
ভাইয়ের শেষ বিদায়ে কান্নায় ভেঙে পড়লেন ফজলে করিম