সৈয়দপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের ত্রাণ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কিং ব্র্যান্ড সিমেন্টের ত্রাণ বিতরণ

walton

নীলফামারী: প্রাণঘাতী করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রকোপের কারণে গৃহবন্দি শ্রমজীবী নিম্ন আয়ের অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট।

এরই ধারাবাহিকতায় শনিবার (০৪ এপ্রিল) দুপুরে নীলফামারীর সৈয়দপুরের বাবু পাড়ায় ২ শতাধিক মানুষের মধ্যে স্যানিটাইজারসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণার পর থেকে বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষ। দেশের খেটে খাওয়া, অসহায় ও দুস্থ মানুষ যখন অনাহারে দিন কাটাচ্ছে ঠিক তখনি দুর্ভোগ লাঘবে সরকারের পাশাপাশি বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে কিং ব্র্যান্ড সিমেন্ট সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে গত সপ্তাহের মঙ্গলবার থেকে উত্তরের আট জেলার প্রায় পাঁচ হাজার মানুষের মধ্যে স্যানিটাইজার, চাল, ডাল, আলু, লবণ, তেল, সাবান, আটাসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

নীলফামারী জেলার সৈয়দপুরের কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক সুব্রত কুমার রুদ্রের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- বসুন্ধরা গ্রুপের বিভাগীয় সেলস ম্যানেজার জিল্লুর রহমান, এএসএম সিমেন্ট সেক্টর সামিউল ইসলাম, এরিয়া সেলস ম্যানেজার মনিরুজ্জামান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২০
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
মাঠে ব্যাট-বলের ভারসাম্য চান অনিল কুম্বলে
খুলনায় বাসচাপায় যুবক নিহত
করোনা প্রতিরোধে চিকিৎসা সুবিধা বাড়ানোর দাবি
রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু
বরিশাল বিভাগীয় কমিশনার হলেন অমিতাভ সরকার


তুরস্কের সুপার লিগের শীর্ষ ক্লাবকে নিষিদ্ধ করলো উয়েফা
বাংলামোটরে বাসচাপায় নিহত ২
দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে: রিজভী
বদলগাছীতে ২ নারীর গলাকাটা মরদেহ উদ্ধার
চলে গেলেন বর্ষীয়ান চলচ্চিত্র পরিচালক বাসু চ্যাটার্জি