প্রবাসীরা কোয়ারেন্টিনে না থাকলে তথ্য দিন: নাসিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাসিকের লোগো

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) পক্ষ থেকে কোয়ারেন্টিনে না থাকা প্রবাসীদের তথ্য দিতে কাউন্সিলরদের অনুরোধ করা হয়েছে।  

সোমবার (৩০ মার্চ) চিঠি ও ক্ষুদেবার্তার মাধ্যমে এ অনুরোধ জানানো হয় বলে নিশ্চিত করেছেন নাসিকের প্রধান নির্বাহী (সিইও) আবুল আমিন। পাশাপাশি প্রবাসীদের কোয়ারেন্টিন নিশ্চিত করতে, জনসচেতন করতে ও হোম কোয়ারেন্টিনের তথ্য সরবরাহ করতে কাউসিলরদের অনুরোধ করা হয়েছে।

কাউন্সিলরদের উদ্দেশ্যে এতে বলা হয়, করোনা ভাইরাসের বিস্তার রোধে আপনার ওয়ার্ডের বিদেশফেরত প্রবাসীর তথ্য নাসিকের কন্ট্রোল রুমে দিয়ে তার ও তার পরিবারের ১৪ দিনের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করুন। 

এর পাশাপাশি সন্দেহভাজন করোনা আক্রান্তদের তথ্য কন্ট্রোল রুমে দিতেও কাউন্সিলরদের প্রতি অনুরোধ করা হয়। কন্ট্রোল রুমের নম্বর ০১৯৫৪২০৫৫৭৫ ও ০১৭১০৩০৬৬৪১।

নাসিকের সিইও জানান, আমি কাউন্সিলরদের চিঠি পাঠিয়েছি এবং তাদের ম্যাসেজ দিয়েছি যেন প্রবাসীদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হয় এবং জনসচেতন করা হয়। কেউ হোম কোয়ারেন্টিনে না থাকলে তার ব্যাপারে আমরা তথ্য চেয়েছি এবং তার ও পরিবারের ১৪ দিনের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে অনুরোধ করেছি। কেউ সন্দেহভাজন আক্রান্ত থাকলে তার ব্যাপারেও আমরা তথ্য আহ্বান করেছি।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
এমআরপি/এইচজে

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
আশুলিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
রণবীরের ‘৮৩’ নিয়ে দীপিকার বিড়ম্বনা
করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ মৃত্যু, শনাক্ত ২৪২৩ জন
ভালুকায় এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম শুরু
ভারতে করোনায় মৃত্যুহারে শীর্ষে মোদীর রাজ্য


মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী
তাপদাহের পর এক পশলা স্বস্তির বৃষ্টি
কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে লঞ্চ-স্পিডবোট চলাচল বন্ধ
জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা সম্পন্ন
তরুণ লীগ সভাপতির বিরুদ্ধে যুবলীগ সভাপতিকে কোপানোর অভিযোগ