সুন্দরগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হাসানুর রহমান

walton

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে হাসানুর রহমান (৩২) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চার জনকে আটক করেছে পুলিশ।

রোববার (২৯ মার্চ) বিকেলে উপজেলা শহরের গোরস্থানপাড়ার সুন্দরগঞ্জ পৌর ছাত্রলীগের আহ্বায়ক মাইদুল ইসলামের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত হাসানুর কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার পূর্বফুলমতি গ্রামের নজির হোসেনের ছেলে।  তিনি গ্লোব ফার্মাসিটিক্যালের স্থানীয় বিক্রয় প্রতিনিধি (এসআর) ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, দুপুর পর্যন্ত ভাড়াটিয়া ওই যুবক ঘরের দরজা-জানালা না খোলায় প্রতিবেশীদের সন্দেহ হয়। পরে তাকে ডাকাডাকি করলেও কোনো সাড়া না পেয়ে বিষয়টি  পুলিশকে জানানো হয়। পরে পুলিশ এসে দরজা ভেঙে ভেতর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বাংলানিউজকে জানান, হাসানুরের মরদেহ উদ্ধার করা হয়েছে। যুবককে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় বাড়ির মালিক পৌর ছাত্রলীগের আহ্বায়ক মাইদুল ইসলামসহ তার বাবা-মা ও ভাবিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হাসানুরের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৬২৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: গাইবান্ধা মরদেহ উদ্ধার
ফার্মেসিতে মিলছে না প্রয়োজনীয় ওষুধ, মিললেও দাম চড়া
স্বাস্থ্যবিধির বালাই নেই গণপরিবহনে
করোনা আক্রান্ত হয়ে রানা প্লাজার মালিকের বাবার মৃত্যু
করোনার কারণে সংকুচিত হচ্ছে কর্মসংস্থান
ফ্লয়েড করোনা আক্রান্ত ছিলেন


কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে তরুণীর মৃত্যু
ইন্দুরকানীতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০
আশুলিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
রণবীরের ‘৮৩’ নিয়ে দীপিকার বিড়ম্বনা
করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ মৃত্যু, শনাক্ত ২৪২৩ জন