আজমিরীগঞ্জে ৭ খুনের পর ফের সংঘর্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

.

walton

হবিগঞ্জ: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হবিগঞ্জের আজিমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। গ্রামটিতে ইতোপূর্বে সাতটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

শনিবার (২৮ মার্চ) সন্ধ্যায় এই সংঘর্ষে আহতদেরকে আজমিরীগঞ্জ ও বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়েছে।
 
স্থানীয় সূত্রে জানা যায়, নোয়াগড় গ্রামের আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য শাহজাহান মিয়া এবং উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আক্তার হোসেনের পক্ষের মাঝে দীর্ঘদিন যাবত এলাকায় আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছে। প্রতি বছরই তাদের মাঝে ঝগড়া হয়। এই বিরোধ নিয়ে গেল কয়েক বছরে সাতটি হত্যাকাণ্ডের ঘটনাও ঘটে।
 
পূর্বের বিরোধের জের হিসেবে শনিবার সন্ধ্যায় উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 
বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. সেলিম মিয়া জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
 
পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে বলে জানান আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার। 

তিনি আরো জানান, উভয় পক্ষের মাঝে সংঘর্ষে ইতোপূর্বে সাতটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ০৪২৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
এমআইএইচ/এমএইচএম 

যশোরে বাওড় থেকে যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার
ফোর্বসের তালিকায় সর্বোচ্চ উপার্জনকারী ভারতীয় তারকা অক্ষয়
চাঁপাইনবাবগঞ্জ থেকে আম নিয়ে ঢাকা গেল ম্যাংগো স্পেশাল ট্রেন
১০ গুণ বেশি দামে ওষুধ বিক্রি, র‌্যাবের হাতে আটক ৩
ডা. জাফরুল্লাহ চৌধুরীর শ্বাসকষ্ট বেড়েছে


রংপুরে আইনজীবীকে গলাকেটে হত্যা
পর্তুগালের ক্লাব বেনফিকার টিম বাসে হামলা, আহত ২ ফুটবলার
এই ওষুধে ২ দিনে সুস্থ করোনা রোগী!
ফুটবলের ইতিহাসে প্রথম বিলিয়নিয়ার রোনালদো
করোনায় বেশি আক্রান্ত তরুণরা