ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

সামাজিক দূরত্ব না মানায় নোয়াখালীতে ১৬ দোকানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
সামাজিক দূরত্ব না মানায় নোয়াখালীতে ১৬ দোকানকে জরিমানা

নোয়াখালী: করোনা ভাইরাস (কোভিড-১৯) ঝুঁকি রোধ ও ভাইরাসের বিস্তার রোধে সরকারি নিষেধ অমান্য করে নোয়াখালীর সদর উপজেলার বিভিন্ন বাজারে দোকান-পাট খোলা রাখার অপরাধে ১৬টি দোকানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুর থেকে রাত ৮টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের হাকিম মোহাম্মদ জাকারিয়া। অভিযানে সহযোগিতা করে জেলা আনসার ব্যাটালিয়ান সদস্যরা।

ভ্রাম্যমাণ আদালত জানায়, সরকারি নিষেধ অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে উপজেলার দত্তেরহাট, কালিতারা বাজার, মান্নান নগর, নুরু পাটোয়ারীহাট, উত্তর ওয়াপদা, সাহেবের হাট, মমিন নগর ও সোনাপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ১৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৮২ হাজার টাকা জরিমানা  করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের হাকিম মোহাম্মদ জাকারিয়া অর্থদণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযানকালে স্থানীয় লোকজনকে সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে অবস্থান করার জন্য পরামর্শ দেয়া হয়েছে। করোনার বিস্তার রোধে সকলকে ঘরে থাকারও অনুরোধ করেন তিনি।

বাংলাদেশ সময়: ০৪২৮ ঘন্টা, মার্চ ২৭, ২০২০
এসএমএকে/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa