ডাস্টবিনে মিললো তরুণের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি প্রতীকী

walton

বগুড়া: বগুড়ার আদমদীঘি উপজেলায় ডাস্টবিন থেকে বাবু (২০) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে উপজেলার সান্তাহার সরকারি হার্ভে উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ডাস্টবিন থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় শিমা বেগম (৪২) ও তার ছেলে বাঁধনকে (২০) আটক করেছে পুলিশ। আটক শিমা বেগম আদমদীঘি উপজেলার সান্তাহার ইয়ার্ড কলোনীর মৃত রানা মাসুদের স্ত্রী ও তার ছেলে বাঁধন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানান, উপজেলার সান্তাহার ইয়ার্ড কলোনীর একটি বাসায় রানা মাসুদের স্ত্রী শিমা বেগম ও ছেলে বাঁধন থাকতেন। তাদের বাসায় বাবু নিয়মিত যাতায়াত করতেন। বাবুর যাতায়াতে ছেলে বাঁধনের সন্দেহের সৃষ্টি হয়।

এদিকে বুধবার (২৫ মার্চ) রাতে নিজ ঘরে শিমার সঙ্গে বাবু গল্প করছিলেন। এ সময় বাঁধন বাড়িতে এসে বাবুকে দেখে রেগে যান। পরে তিনি বাবুকে বেধড়ক মারধর করেন। এতে ঘটনাস্থলেই বাবুর মৃত্যু হয়।  পরে মা ও ছেলে বাবুর মরদেহ সান্তাহার হার্ভে সরকারি বালিকা বিদ্যালয়ের পাশের একটি ডাস্টবিনে ফেলে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) জালাল উদ্দীন বাংলানিউজকে জানান, সান্তাহার হার্ভে সরকারি বালিকা বিদ্যালয়ের পাশের একটি ডাস্টবিনে বাবুর মরদেহ ফেলে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। মরদেহটি উদ্ধার করে শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় মা ও ছেলেকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
কেইউএ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: বগুড়া
‘দুর্নীতি ঘটলেই আইনি ব্যবস্থা’ 
করোনা: চট্টগ্রামে নতুন আক্রান্ত ২০৬ জন
কবি অ্যালেন গিন্সবার্গের জন্ম
এবার মেয়র আরিফের স্ত্রী করোনা পজিটিভ
বগুড়ায় ডোবা থেকে ২ শিশুর মরদেহ উদ্ধার


ফটিকছড়িতে সার্ভেয়ারের ঝুলন্ত মরদেহ উদ্ধার
চট্টগ্রামের তিন বিশিষ্ট ব্যক্তির মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক
ঘোষিত প্যাকেজ বাস্তবায়নে ডিজিটাল ব্যাংকিংয়ের নির্দেশ
না'গঞ্জ জেলা কারাগারে আক্রান্ত ৩৪, সুস্থ ১০
আল্লামা হাশেমীর মৃত্যুতে সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারীর শোক