করোনায় আক্রান্ত সন্দেহে খুমেক হাসপাতালে ভর্তি দুই নারী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল (ফাইল ফটো)

walton

খুলনা: করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের আইসোলেশন ইউনিটে দুই নারীকে ভর্তি করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) দিনগত রাত ২টায় তাদের ভর্তি করা হয়। এরা খুলনার বটিয়াঘাটা উপজেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (২৬ মার্চ) খুমেক হাসপাতালের করোনা ইউনিটের চিকিৎসক শৈলেন্দ্রনাথ বাংলানিউজকে জানান, বুধবার রাতে জ্বর অবস্থায় এক নারীকে তার বান্ধবী হাসপাতালে নিয়ে আসেন। তার সিনড্রম দেখে বান্ধবীসহ তাকে করোনা ইউনিটে আইসোলেশনে রাখা হয়েছে। যেহেতু তারা একত্রে এসেছে তাই দুইজনকেই আইসোলেশনে রাখা হয়েছে। সিনিয়র চিকিৎসকরা তাদের পর্যবেক্ষণ করছেন। তাদের অবস্থা এখনও ভাল আছে। যদি সিনড্রম বাড়ে তাহলে রক্তের নমুনা সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) পাঠানো হবে।

এর আগে মঙ্গলবার (২৪ মার্চ) একজন পুলিশ সদস্য ও তার বাবাকে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে তাদের খুমেক হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি পুলিশ সদস্য খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) পুলিশ লাইনের কনস্টেবল। তার বাবাকেও হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তারা মাগুরা সদর উপজেলার কাপাশাটি গ্রামের বাসিন্দা। পুলিশ সদস্য এ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হওয়া প্রথম রোগী। তারাও এখনও সুস্থ আছে বলে জানিয়েছেন ডা. শৈলেন্দ্রনাথ।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এমআরএম/ওএইচ/

মেয়ের কাছে যৌতুক চেয়ে উল্টো যৌতুক দিতে হলো ছেলেকে
করোনা: ফরজ নামাজের পরেই বন্ধ মসজিদের দরজা
চমেক হাসপাতালে পিপিই দিলো সানশাইন চ্যারিটি
চট্টগ্রামে আরও ১০৪ জনের করোনা পরীক্ষা, আক্রান্ত নেই
করোনা: বাংলাদেশে শুধু বয়স্ক নয়, ঝুঁকিতে সব বয়সীরাই


পুলিশ প্রধান হিসেবে আমি অত্যন্ত গর্বিত ও আনন্দিত: আইজিপি
জাতীয় অধ্যাপক সুফিয়া আহমেদের ইন্তেকাল
কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিকে অ্যাপে নজরদারি করবে পুলিশ
মসজিদে মুসল্লি নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের নজরদারি
করোনার মধ্যে বিয়ে: সেই সরকারি কর্মকর্তা চাকরি থেকে বরখাস্ত