করোনায় আক্রান্ত সন্দেহে খুমেক হাসপাতালে ভর্তি দুই নারী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল (ফাইল ফটো)

walton

খুলনা: করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের আইসোলেশন ইউনিটে দুই নারীকে ভর্তি করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) দিনগত রাত ২টায় তাদের ভর্তি করা হয়। এরা খুলনার বটিয়াঘাটা উপজেলার বাসিন্দা।

বৃহস্পতিবার (২৬ মার্চ) খুমেক হাসপাতালের করোনা ইউনিটের চিকিৎসক শৈলেন্দ্রনাথ বাংলানিউজকে জানান, বুধবার রাতে জ্বর অবস্থায় এক নারীকে তার বান্ধবী হাসপাতালে নিয়ে আসেন। তার সিনড্রম দেখে বান্ধবীসহ তাকে করোনা ইউনিটে আইসোলেশনে রাখা হয়েছে। যেহেতু তারা একত্রে এসেছে তাই দুইজনকেই আইসোলেশনে রাখা হয়েছে। সিনিয়র চিকিৎসকরা তাদের পর্যবেক্ষণ করছেন। তাদের অবস্থা এখনও ভাল আছে। যদি সিনড্রম বাড়ে তাহলে রক্তের নমুনা সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) পাঠানো হবে।

এর আগে মঙ্গলবার (২৪ মার্চ) একজন পুলিশ সদস্য ও তার বাবাকে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে তাদের খুমেক হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি পুলিশ সদস্য খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) পুলিশ লাইনের কনস্টেবল। তার বাবাকেও হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তারা মাগুরা সদর উপজেলার কাপাশাটি গ্রামের বাসিন্দা। পুলিশ সদস্য এ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হওয়া প্রথম রোগী। তারাও এখনও সুস্থ আছে বলে জানিয়েছেন ডা. শৈলেন্দ্রনাথ।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এমআরএম/ওএইচ/

Nagad
করোনা: বগুড়ায় আরও ৯২ জন সুস্থ, আক্রান্ত ৫৭
উচ্চ মাধ্যমিকে পাঠদানের অনুমতি পেল এস আলম কলেজিয়েট
কালকিনিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
না’গঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৫ হাজার ছাড়াল
করোনায় প্রাণ গেলো নাট্যনির্মাতা-অভিনেতা স্বপন সিদ্দিকীর


শিবচরের কাঁঠালবাড়ী ঘাট থেকে অপহৃত শিশু উদ্ধার
করোনাকালে ১২১১ মরদেহ দাফন করেছে ইসলামিক ফাউন্ডেশন
সাহারা খাতুনের মৃত্যুতে আইজিপির শোক
পটুয়াখালীতে ছাত্রলীগের মানববন্ধন-বিক্ষোভ
সিরাজগঞ্জে ফের বাড়ছে যমুনার পানি