নাটোরে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

নাটোর: নাটোরে আলাদা দুই সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী মারা গেছেন।

শুক্রবার (২১ ফেব্রুয়ার) রাতে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রাত সাড়ে ৭টার সময় শহরতলীর বনবেলঘড়িয়া এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী শ্যালক-দুলাভাই ও বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী এক কলেজছাত্র মারা যান।

নাটোর সদর থানার পরিদর্শক (অপারেশন) আবু সিদ্দিক ও বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বাংলানিউজকে এ তথ্য জানান।

আবু সিদ্দিক বাংলানিউজকে বলেন, নাটোর শহর থেকে কেনাকাটা সেরে সন্ধ্যায় শ্যালক ফয়সাল আহমেদ ও দুলাভাই গোলাম নবী সালাউদ্দিন মোটরসাইকেলে নিজ বাড়ি নাটোর সদর উপজেলার চন্দ্রকোলা গ্রামে ফিরছিলেন। এসময় শহরতলীর বনবেলঘড়িয়া এলাকায় নাটোর-রাজশাহী মহাসড়কে রাজশাহী থেকে নাটোরমুখী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। গুরুতর আহত শ্যালক ও দুলাভাইকে এলাকাবাসী উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ট্রাকটি আটক করেছে পুলিশ।

অপরদিকে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বাংলানিউজকে বলেন, নাটোরের দয়রামপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সোহানুর রহমান নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। তিনি বড়াইগ্রাম উপজেলার আটঘরিয়া এলাকার আব্দুল লতিফ কাজীর ছেলে ও দয়ারামপুর জিয়াউর রহমান কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

শুক্রবার সন্ধ্যার দিকে দয়ারামপুর থেকে বাড়িতে ফিরছিলেন সোহানুর। গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এসময় গুরুতর আহত হন সোহান। উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বাংলাদেশ সময়: ২২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
এএ

কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১
করোনা: বরিশালে নির্দেশনা না মানায় ৩৪ জনকে জরিমানা
নারায়ণগঞ্জে নতুন করে আরও ৬ করোনা আক্রান্ত শনাক্ত
মহিলা হোস্টেল ব্যবহার হবে কোয়ারেন্টিনে
গৃহহীনদের রান্না করা খাবার দিচ্ছে ‘সাফিয়া ফাউন্ডেশন’


চীন ছাড়া সব রুটে ১৪ এপ্রিল পর্যন্ত নিষেধাজ্ঞা
বান্দরবানে ওএমএস’র চাল বিক্রি শুরু
বগুড়ায় রাজমিস্ত্রি-দিনমজুরদের ত্রাণ দিল বসুন্ধরা সিমেন্ট
গার্মেন্টস খোলা-বন্ধ নিয়ে সমালোচনার ঝড়
সরকারকে চাপে ফেলে প্রণোদনার টাকা নিতে শ্রমিকদের আনা হয়েছে