নাটোরে দুই বেকারির মালিককে লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

র‌্যাবের হাতে আটক দুই ব্যক্তি

walton

নাটোর: নাটোরে ভেজাল বেকারি পণ্য তৈরি ও বিক্রির দায়ে দুই কারখানা মালিককে এক লাখ টাকা জরিমানা করেছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৬ ফেব্রুয়ারি) দিনগত রাতে র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। এরআগে রাত ৯টার দিকে ভ্রাম্যমাণ আদালতে তাদের অর্থদণ্ড এবং বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন, বড়াইগ্রাম উপজেলার জোনাইল এলাকার শিমুল (৩০) ও একই এলাকার আব্দুর রহিম (৬০)। এদের দু’জনকে ৫০ হাজার টাকা করে মোট এক লাখ টাকা জরিমানা করা হয়। 

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল বাজারের দু’টি বেকারি কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এসএম জামিল আহম্মেদ ও বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  আনোয়ার পারভেজ যৌথ নেতৃত্ব দেন।

এসময় শিমুল বেকারির মালিক শিমুল এবং সাগর বেকারির মালিক আব্দুর রহিম ও তার ছেলে সাগরকে আটক করা হয়। একই সঙ্গে ওই দুই কারখানা থেকে বিপুল পরিমাণ ভেজাল বেকারি পণ্য ডালডা, সিঙ্গারা, আটা-ময়দা, চিনি-স্যাকারিন, এলাচ ও দুধের স্বাদ, সুগন্ধি মশলা, নকল লেবেল, নকল সিল জব্দ করা হয়।

পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তারা অপরাধ স্বীকার করেন। এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক শুনানি শেষে ভেজাল পণ্য তৈরি ও বিক্রির দায়ে শিমুলকে ৫০ এবং আব্দুর রহিমকে ৫০ হাজার টাকা করে সর্বমোট এক লাখ টাকা জরিমানা করেন। পরে তাদের জরিমানার টাকা আদায় করে ছেড়ে দেওয়া হয়।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এসএম জামিল আহম্মেদ বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।
 
বাংলাদেশ সময়: ০৬৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
এসএইচ

ব্যাংকে গ্রাহকের উপস্থিতি বাড়েনি
কমলনগরে বন্ধ সূর্যের হাসি ক্লিনিক, সেবাবঞ্চিত অনেকে
বিশ্বব্যাপী করোনা আক্রান্তের সংখ্যা ১২ লাখ ছাড়ালো
কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১
করোনা: বরিশালে নির্দেশনা না মানায় ৩৪ জনকে জরিমানা


নারায়ণগঞ্জে নতুন করে আরও ৬ করোনা আক্রান্ত শনাক্ত
মহিলা হোস্টেল ব্যবহার হবে কোয়ারেন্টিনে
গৃহহীনদের রান্না করা খাবার দিচ্ছে ‘সাফিয়া ফাউন্ডেশন’
চীন ছাড়া সব রুটে ১৪ এপ্রিল পর্যন্ত নিষেধাজ্ঞা
বান্দরবানে ওএমএস’র চাল বিক্রি শুরু