টাঙ্গাইল মহাসড়কে দুই শিক্ষার্থী নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আইডি কার্ডের ছবি

walton

টাঙ্গাইল: টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্বরে সড়ক দুর্ঘটনায় ম্যাটসের দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনার প্রতিবাদ এবং ঘাতক বাসের চালক-হেলপারের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।

রোববার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে শিক্ষার্থীরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সামনের সড়ক অবরোধ করে তারা। পরে পুলিশের আশ্বাসে তারা রাত সাড়ে ১১টার দিকে অবরোধ তুলে নেয়।

অবরোধকালে শিক্ষার্থীরা ২৪ ঘণ্টার মধ্যে বাসের চালক এবং হেলপারের গ্রেফতারের দাবি করেন। একই সঙ্গে নিরাপদ সড়কের দাবিও করেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

রোববার সন্ধ্যায় টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুতে বেড়াতে গিয়ে বাসের চাপায় দুই মেডিকেল শিক্ষার্থী নিহত হয়েছেন। বঙ্গবন্ধু সেতু পূর্ব গোল চত্বরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার তরগাঁও গ্রামের সাইদুর রহমানের মেয়ে সাদিয়া ইসলাম নদী (২৬) ও লক্ষ্মীপুর সদর উপজেলার মনোহরপুর গ্রামের মৃত মুসলিম উদ্দিনের ছেলে মাঈন উদ্দিন হামীম তুর্য্য (২১)।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ পরদির্শক (এসআই) জায়েদ আব্দুল্লাহ বিন ছরওয়ার বলেন, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোবিন্দগঞ্জ ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব-১১-৯৯৭৫) গাড়িটি সেতুপূর্ব গোলচত্বর পার হওয়ার সময় ওই দুই শিক্ষার্থীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়। এ ঘটনার পর বাস চালক ও হেলপার পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ০৩৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
এসএইচ

বগুড়ায় রাজমিস্ত্রি-দিনমজুরদের ত্রাণ দিল বসুন্ধরা সিমেন্ট
গার্মেন্টস খোলা-বন্ধ নিয়ে সমালোচনার ঝড়
সরকারকে চাপে ফেলে প্রণোদনার টাকা নিতে শ্রমিকদের আনা হয়েছে
সন্ধ্যায় মুদি ও ওষুধ ছাড়া সব দোকান বন্ধের আহ্বান
শবে বরাতে নামাজ ঘরে পড়ার অনুরোধ প্রধানমন্ত্রীর


করোনা নিয়ে গুজব ছড়ানোয় আইনজীবী আটক
পঞ্চগড়ে ওএমএসের চাল বিক্রি শুরু
নৌবাহিনীকে মাস্ক, পিপিই ও খাদ্যসামগ্রী দিল বসুন্ধরা
দুর্নীতি-অনিয়ম যেন না হয়: প্যাকেজ ঘোষণার পর প্রধানমন্ত্রী
আইন অমান্য না করতে মধ্যপ্রাচ্য প্রবাসীদের প্রতি অনুরোধ