ঢাকা, সোমবার, ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

জাতীয়

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারী ২৯, ২০২০
যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

যশোর: যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। বুধবার (২৯ জানুয়ারি) সকালে যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর ও যশোর-খুলনা সড়কের রাজারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাঘারপাড়া উপজেলার জয়নগর গ্রামের জবির মোল্লার ছেলে মহিউদ্দিন (৫০) ও চুয়াডাঙ্গার সদর উপজেলার ছোট সলুয়া গ্রামের মাহাতাব আলীর ছেলে শাহাবুর মিয়া (৪৫)।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, নৈশপ্রহরী মহিউদ্দিন যশোর শহরের নিউমার্কেট থেকে বাইসাইকেলে করে বাড়ি ফিরছিলেন।

বাহাদুরপুর গ্রামের মান্দারতলা এলাকায় পৌঁছলে একটি কাভার্ডভ্যান পেছন থেকে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। এছাড়া ভোরে ব্যবসায়ী শাহাবুর মিয়া একটি পিকআপভ্যানে করে রাজারহাট থেকে যশোর শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাড়ির সঙ্গে ধাক্কা দিলে শাহাবুর মিয়া গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa