ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

বিঅ্যান্ডজি এলিভেটরের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৫ ঘণ্টা, জানুয়ারী ২৬, ২০২০
বিঅ্যান্ডজি এলিভেটরের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঢাকা: জাকজমকপূর্ণ আয়োজনে লিফট সরবরাহ ও সেবাদানকারী প্রতিষ্ঠান বিঅ্যান্ডজি এলিভেটরের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

শনিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার এম ব্লকের সা রা না হাউজে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম, ইংরেজি দৈনিক ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী, বাংলনিউজটোয়েন্টিফোর.কমের সম্পাদক জুয়েল মাজহার, বিঅ্যান্ডজি এলিভেটরের ম্যানেজিং ডিরেক্টর মো. আব্দুল কাইয়ুমসহ আমন্ত্রিত অতিথিরা।

কেক কাটার পরে আমন্ত্রিত অতিথিদের ক্রেস্ট দিয়ে ও উত্তরীয় পরিয়ে সম্মাননা জানানো হয়।



বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, বাংলানিউজ সম্পাদক জুয়েল মাজহার, জালালাবাদ গ্রুপের পরিচালক সাইফুল ইসলাম ও অগ্রণী ব্যাংকের পরিচালক শাহজাদা মহিউদ্দিনের হাতে ক্রেস্ট তুলে এবং উত্তরীয় পড়িয়ে দেন বিঅ্যান্ডজি গ্রুপের এমডি মো. আব্দুল কাইয়ুম।

কেক কেটে বিঅ্যান্ডজি এলিভেটরের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনএসময় বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম বলেন, দেশ ও বিদেশে একসঙ্গে বিঅ্যান্ডজিকে এগিয়ে নিয়ে যাচ্ছে আব্দুল কাইয়ুম। নেপালে ইতোমধ্যে যাত্রা শুরু করেছে বিঅ্যান্ডজি। যাত্রা শুরু হয়েছে আমাদের প্রতিবেশী দেশ ভারতের রাজ্যগুলোতে। এটি একটি বিশাল ব্যাপার। দেশের একটি প্রতিষ্ঠান বিদেশে প্রতিষ্ঠা করার যে চেষ্টা সেটা এই তরুণের পক্ষেই সম্ভব।

নঈম নিজাম আরও বলেন, আমাদের নতুন প্রজন্মের তরুণ ব্যবসায়ীরা অনেক বেশি ভালো করছে। অনেক ভালোভাবে এগিয়ে যাচ্ছে। বিঅ্যান্ডজি তারই একটি ধারাবাহিকতা। দেশ এবং দেশের অর্থনীতিকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে বিঅ্যান্ডজি গ্রুপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এটাই আমার প্রত্যাশা। আমি বিঅ্যান্ডজি গ্রুপের সমৃদ্ধি কামনা করছি।

ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী বলেন, একটি প্রতিষ্ঠানকে সুন্দর, ভালো ও সুনাম অর্জন করতে হলে আজকের অনুষ্ঠানের মত এধরনের আয়োজন থাকা বাঞ্চনীয়। প্রতিষ্ঠানের কর্মীদের সঙ্গে গ্রাহকদের গেট-টুগেদার করা হলে ভবিষ্যত সমৃদ্ধির সংকেত দেখা যায়। আমি আশা করছি বিঅ্যান্ডজি এ ধরনের আয়োজন করে ব্যবসা আরও অনেকদূর এগিয়ে নিয়ে যাবেন। আমি এ প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

বাংলানিউজ সম্পাদক জুয়েল মাজহার বলেন, বিঅ্যান্ডজি গ্রুপের গৌরান্বিত পাঁচ বছর পূর্তিতে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। আপনাদের সাফল্যের কথা জেনে আমরা আনন্দিত। এই জন্য যে বাংলাদেশের যেকোনো ইতিবাচক প্রচেষ্টা যদি বিশ্বের বিভিন্ন জায়গায় ছাপ রাখে এবং নিজের পদাঙ্ক রাখতে পারে তাহলে সেই গর্বের ভাগিদার আমরাও। আমি মনে করি বাংলাদেশের শিল্প ও সমৃদ্ধিতে বিঅ্যান্ডজি যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। আপনাদের আরও বেশি সাফল্য কামনা করছি।

বিঅ্যান্ডজি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মো. আব্দুল কাইয়ুম বলেন, আজকে সবার উপস্থিত হওয়ার জন্য আমরা অনেক আনন্দিত। ভবিষ্যতেও বিঅ্যান্ডজির পাশে থাকার আহবান জানিয়ে শীতের মধ্যে কষ্ট করে আসার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
এসই/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa