ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

আশুলিয়ায় গ্যাসের ২ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, জানুয়ারী ২৩, ২০২০
আশুলিয়ায় গ্যাসের ২ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় দুই কিলোমিটার এলাকায় গ্যাসের প্রায় দুই হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস কর্তৃপক্ষ। এসময় জব্দ করা হয়েছে অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ, রাইজার ও চুলাসহ বিভিন্ন সরঞ্জামাদি।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার জিরাবোর দেওয়ানবাগ ও ফুলবাগান এলাকায় এ অভিযান পরিচালনা করেন সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (বিপণন) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।  

বাংলানিউজকে আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, অভিযানে ওই দুই এলাকায় তিতাসের মূল গ্যাস সঞ্চালন পাইপ থেকে অবৈধভাবে নেওয়া প্রায় দুই হাজার সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

এসময় দুই কিলোমিটার এলাকাজুড়ে বিস্তৃত গ্যাসের অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ উত্তোলন করাসহ অবৈধ রাইজার, চুলা ও বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়েছে।

গ্যাস সংযোগ বিছিন্নকালে উপস্থিত ছিলেন সাভার তিতাস গ্যাসের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মাহমুদ হাসান, সহ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, কামরুল হাসান সেলিম, সাকিব-বিন-আব্দুল হান্নান ও ঠিকাদার মনির হোসেনসহ আরও অনেকে। এছাড়া উপস্থিত ছিলেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa