ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

গাংনী পৌর মেয়রের বিরুদ্ধে ৮ কাউন্সিলরের সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জানুয়ারী ২৩, ২০২০
গাংনী পৌর মেয়রের বিরুদ্ধে ৮ কাউন্সিলরের সংবাদ সম্মেলন

মেহেরপুর: অতিরিক্ত কর নির্ধারণসহ নানা অভিযোগে মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন গাংনী পৌরসভার ৮ জন কাউন্সিলর। 

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে গাংনী পৌরসভার নিচ তলায় এ সংবাদ সম্মেলন করেন তারা।

সংবাদ সম্মেলনে গাংনী পৌরসভার প্যানেল মেয়র-২ সাইদুল ইসলামের স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান মিজান।

এসময় কাউন্সিলর নবীর উদ্দীন, আছেল উদ্দীন, এনামুল হক, ফিরোজা খাতুন, বদরুল আলম বদু ও বাবুল আক্তার উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে মেয়রের ভাড়াটে লোক দিয়ে কাউন্সিলর বাবুল আক্তারকে হুমকি, দুর্নীতি, নিয়োগ, কমিশন বাণিজ্য, টেন্ডারবাজী, গাংনী হাটাবাজার সংস্কার কাজসহ বিভিন্ন অনিয়ম তুলে ধরা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিভিন্ন অনিয়মের সুষ্ঠু তদন্তের দাবি জানিয়ে মেহেরপুর জেলা প্রশাসক ও গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর স্মারকলিপি দেওয়া হয়েছে। দাবি আদায় না হলে রোববার (২৬ জানুয়ারি) দুপুর ১২টায় গাংনী বাসস্ট্যান্ডে মানববন্ধন করা হবে।  

এদিকে তাৎক্ষণিকভাবে মেয়র আশরাফুল ইসলাম তার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন । তিনি বলেন, বুধবার (২২ জানুয়ারি) সকালের দিকে পৌরসভার কর আদায়কারী শিলন ও ইকবাল হোসেন কাউন্সিলর বাবুল আক্তারের বাড়িতে কর আদায় করতে যান। এসময় বাবুল আক্তার তাদের দুজনকে কর না দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও শারীরিকভাবে নির্যাতন করেন। এর প্রতিবাদে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা কাজ বন্ধ রেখে বিচারের দাবিতে পৌরসভায় অবস্থান নেন।  

তিনি আরও বলেন, কর নির্ধারণ করে থাকে সরকার। সবাইকে কর দিতে হবে। পৌরসভার একজন কর্মচারী কর আনতে গিয়ে কাউন্সিলরের হাতে শারীরিকভাবে নির্যাতনের শিকার হবে এটা কাম্য নয়।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০ ইং
এমআরএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa