ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

পুলিশভ্যানে বসে বুকে গুলি চালান কুদ্দুস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারী ২৩, ২০২০
পুলিশভ্যানে বসে বুকে গুলি চালান কুদ্দুস

ঢাকা: রাজধানীর মিরপুর-১৪ নম্বরে আত্মহত্যা করা পুলিশ সদস্য শাহ মো. কুদ্দুস (৩১) ডিউটিতে যাওয়ার সময় পুলিশের পিকআপভ্যানে বসে বুকে গুলি চালিয়েছেন বলে সুরতহাল প্রতিবেদনে উঠে এসেছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে নিহত কুদ্দুসের সুরতহাল প্রতিবেদনকারী কাফরুল থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন মিয়া বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, কুদ্দুস ইউনিফর্ম পরে ভোরে ডিউটিতে যাওয়ার সময় মিরপুর-১৪ পুলিশ লাইনে পিকআপভ্যানে উঠে নিজের ইস্যু করা এসএমজি দিয়ে বুকে গুলি চালান।

এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এসআই মোজাম্মেল হোসেন মিয়া আরও জানান, নিহত পুলিশ সদস্যের বুকে দু’টি ছিদ্র দেখা গেছে। তার জন্য বরাদ্দ করা এসএমজি মৃতদেহের পাশেই পড়েছিল।
ফেসবুকে স্ট্যাটাসনিহত কুদ্দুসের সহকর্মীদের বরাত দিয়ে মোজাম্মেল হোসেন মিয়া জানান, কয়েকদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন কুদ্দুস। ধারণা করা হচ্ছে, সেকারণেই নিজের বরাদ্দ করা অস্ত্র দিয়ে বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করতে পারেন তিনি। তবে ডিউটিতে যাওয়ার জন্য পিকআপভ্যানে উঠেছিলেন তিনি। ওই পিকআপভ্যানের ভেতরেই এ ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। কুদ্দুস ২০১২ সালে কনস্টেবল হিসেবে পুলিশে যোগদান করেন। তার বাবার নাম শাহ আব্দুল ওয়াহাব।

** ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজের বুকে গুলি চালাল পুলিশ

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এডেজএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa