ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

রূপগঞ্জে চার প্রতিষ্ঠানে অবৈধ গাস সংযোগ বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, জানুয়ারী ২৩, ২০২০
রূপগঞ্জে চার প্রতিষ্ঠানে অবৈধ গাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে চারটি প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করায় তিন রেস্টুরেন্টকে পাঁচ  লাখ ও একটি খাবারের দোকানকে আরও পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। 

বুধবার (২২ জানুয়ারি) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ বেগমের নেতৃত্বে উপজেলার কান এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম বলেন, অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করায় নিউ জমজম রেস্টুরেন্টকে দুই লাখ টাকা, বেঙ্গল বে রেস্টুরেন্টকে এক লাখ টাকা, ভোজন বিলাস রেস্তোঁরাকে দুই লাখ টাকা, সাইফ স্টোরকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে আরও উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস সোনারগাঁও কার্যালয়ের উপ-ব্যবস্থাপক নিপেন্দ্রনাথ বিশ্বাস, বরুন রয়, রিফাত আব্দুল্লাহ, সহকারী ব্যবস্থাপক সারোয়ার হোসেন, সাইফুর রহমান, ফাইজুল ইসলাম, প্রদীপ বিশ্বাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৪৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa