ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

কুষ্টিয়ায় যুবককে কুপিয়ে-পায়ের রগ কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, জানুয়ারী ২৩, ২০২০
কুষ্টিয়ায় যুবককে কুপিয়ে-পায়ের রগ কেটে হত্যা

কুষ্টিয়া: কুষ্টিয়ার আব্দালপুরে রেজাউল ইসলাম (৩২) নামে এক যুবককে কুপিয়ে ও পায়ের রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

বুধবার (২২ জানুয়ারি) বিকেল ৫টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার আব্দালপুর ইউনিয়নের দেড়িপাড়া মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পুলিশ।  

রেজাউল ইসলাম আব্দালপুর গ্রামের মসলেম হকের ছেলে।

তিনি পেশায় একজন কাঠ ব্যবসায়ী ছিলেন।  

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে দেড়িপাড়ার মাঠে এক পথচারী মরদেহটি দেখে স্থানীয়দের খবর দেয়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। খবর পেয়ে  নিহতের পরিবারের সদস্যরা এসে মরদেহটি শনাক্ত করে।  

পরিবারের বরাত দিয়ে ওসি জানায়, রেজাউল কাঠ ব্যবসায়ী ছিলেন। মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসনেনি।  

ওসি আরও জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রেজাউলকে রাতে দুর্বৃত্তরা এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যা করেছে, তার দুই পায়ের রগ কেটে দেওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ০৪০৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa