ঢাকা, সোমবার, ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

জাতীয়

৯৯৯ ফোন করে বখাটের হাত থেকে রক্ষা পেলো স্কুলছাত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫০ ঘণ্টা, জানুয়ারী ২৩, ২০২০
৯৯৯ ফোন করে বখাটের হাত থেকে রক্ষা পেলো স্কুলছাত্রী

ঝালকাঠি:  ঝালকাঠির রাজাপুরে ৯৯৯-এ ফোন করে এক বখাটের হাত থেকে রক্ষা পেয়েছে এসএসসি পরিক্ষার্থী ও তার পরিবার।

বুধবার (২২ জানুয়ারি) দুপুরে ঘটা এ ঘটনায় উপজেলার সাতুরিয়া এলাকা থেকে পুলিশ ইভটিজিংয়ের অভিযোগে নাঈম কাজী (১৯) নামে এক যুবককে আটক করেছে। নাঈম ওই গ্রামের ফিরোজ কাজীর ছেলে।

 

স্বজনরা জানান, সাতুরিয়া এমএম উচ্চ বিদ্যালয় থেকে এ বছরের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা রয়েছে স্কুল ছাত্রীর। সে বিদ্যালয়ে যাওয়া আসার সময় দীর্ঘদিন ধরে প্রতিবেশী বখাটে নাঈম তাকে উত্ত্যক্ত করে আসছিল।  

মঙ্গলবার বিদ্যালয়ের ক্লাস শেষ করে বাড়ি ফেরার পথে বখাটে নাঈম রাস্তায় তাকে জড়িয়ে ধরে। এসময় তার বোন চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে। স্কুলছাত্রীটির মা বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জানিয়ে বাড়ি ফেরার সময় বখাটে নাঈম পথরোধ করে অকথ্য ভাষায় গালাগালি দিয়ে নানা ধরনের হুমকি দেয়।  

পরে পরীক্ষার্থীর পরিবারটি নিরুপায় হয়ে পুলিশের ৯৯৯ নম্বরে ফোন দিলে রাজাপুর থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।  

এ ব্যাপারে রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ইভটিজিংয়ের ঘটনায় মামলা করা হয়েছে এবং ওই মামলায় এক আসামিকে গ্রেফতার করেছি। ৯৯৯ এ ফোন করলে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করতে সক্ষম হয়েছি।

বাংলাদেশ সময়: ০৩৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa