এআরএফের সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক মাকসুদুল হাসান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সভাপতি মো. আশরাফ আলী (বামে) ও সাধারণ সম্পাদক মাকসুদুল হাসান (ডানে)

walton

অ্যাগ্রিকালচারাল রিপোর্টার্স ফোরামের (এআরএফ) ২০১৯-২০ সালের নির্বাহী কমিটিতে মো. আশরাফ আলী সভাপতি ও মাকসুদুল হাসান সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

সংগঠনটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে দৈনিক নয়াদিগন্তের বিশেষ প্রতিনিধি মো. আশরাফ আলীকে সভাপতি ও এনটিভির সিনিয়র রিপোর্টার মাকসুদুল হাসানকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির সহ-সভাপতি পদে হুমায়ুন চিশতি (এটিএন বাংলা) ও ইফতেখার মাহমুদ (প্রথম আলো), যুগ্ন সম্পাদক পদে ফয়জুল সিদ্দিকী (চ্যানেল ২৪), কোষাধ্যক্ষ পদে নিজামুল হক (ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক পদে ওয়ালিদ খান (দৈনিক সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আমিরুল ইসলাম বাসেত (আলোকিত বাংলাদেশ), প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ওয়াসিম উদ্দিন ভুইয়া (নিউ এইজ) এবং নির্বাহী সদস্য হিসেবে রিয়াজ আহমেদ (ঢাক ট্রিবিউন), কাউসার রহমান (জনকণ্ঠ), মনিরুজ্জামান উজ্বল (জাগো নিউজ), মহসিনুল করিম লেবু (ডেইলি অবজারভার), আলতাব হোসেন (আজকালের খবর), ওবায়দুল গণি (বাংলাদেশ সংবাদ সংস্থা), সালাউদ্দিন বাবলু (এসএ টিভি), নিজামুল হক বিপুল (বাংলাদেশ প্রতিদিন) রয়েছেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এছাড়াও কমিটির সাধারণ সদস্যরা হলেন, পরিমল পালমা (ডেইলি স্টার), কামরুজ্জামান বাবু (নিউজ ২৪), সাইদুল ইসলাম (ইন্ডিপেন্ডেন্ট টিভি), হাবিবুর রহমান (চ্যানেল ৭১), উবায়দুল্লাহ বাদল (যুগান্তর), আবুল কাশেম (দেশ রূপান্তর), সুশান্ত সিনহা (যমুনা টিভি), ইয়াসির ওয়ার্দাদ তন্ময় (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস), জহির মুন্না (চ্যানেল আই), খাজা মঈনুদ্দিন (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস)।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, ডিসেম্বর ১২-২০১৯
জিসিজি/এবি

আবারও শাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোর্শেদ
ঢাকার ভোটে পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যবস্থা নেবে সেনা
অচিন্ত্যকুমার সেনগুপ্তের প্রয়াণ
প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক হলেন মুনীরা সুলতানা
ফের বাংলা একাডেমির সভাপতি আনিসুজ্জামান


ঢাকার পিতা নির্বাচনে প্রভাব ফেলবে নারী-তরুণ ভোটার
শুরু হলো ৪৪তম কলকাতা আন্তর্জাতিক বইমেলা
আড়ং‌য়ের চেঞ্জরুমের ভি‌ডিও: সাবেক কর্মীর স্বীকারোক্তি
কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সকে বিএসইসি’র সতর্ক
পদ্মায় ৯৫ লাখ টাকার কারেন্ট জাল জব্দ নৌ পুলিশের