ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

‘বিপিএলের উদ্বোধনে মুক্তিযুদ্ধের গান না থাকা লজ্জার’

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১২ ০৭:০৮:৩৮ পিএম
‘বিপিএলের উদ্বোধনে মুক্তিযুদ্ধের গান না থাকা লজ্জার’

ঢাকা বিশ্ববিদ্যালয়: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে তাকে উৎসর্গ করে আয়োজিত ‘বঙ্গবন্ধু বিপিএল’র উদ্বোধন অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের নিয়ে কোনো ধরনের গান পরিবেশিত না হওয়াটা লজ্জাজনক বলে মন্তব্য করেছেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। বিজয় উৎসবের কর্মসূচি জানাতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

গোলাম কুদ্দুস বলেন, এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করা হয়েছে। নাম দেওয়া হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। কিন্তু এর উদ্বোধনী অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের একটি গান হলো না, বাংলাদেশে এমন কোনো শিল্পী ছিলেন না যিনি বঙ্গবন্ধুকে নিয়ে গান করতে পারেন। এটি আমাদের জন্য বড় লজ্জার। এ লজ্জা রাখার জায়গা আমাদের নেই।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa