ঢাকা, শুক্রবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০, ২৯ মহররম ১৪৪২

জাতীয়

সুপ্রিম কোর্টের তিন গেটে ৩ মোটরসাইকেলে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
সুপ্রিম কোর্টের তিন গেটে ৩ মোটরসাইকেলে আগুন

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন শুনানির আগের দিন সুপ্রিম কোর্টের তিনটি গেটের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে কে বা কারা আগুন দিয়েছে এ বিষয়ে পুলিশ নিশ্চিত নয়।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের ডিউটি অফিসার এরশাদ হোসেন জানান, আগুনের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৪টা থেকে পৌনে ৫টার মধ্যে হাইকোর্টের মাজার গেট, ঈদগাহ মাঠের গেট ও বার কাউন্সিলের গেটের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দেওয়া হয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বাংলানিউজকে বলেন, অতর্কিতভাবে তিনটি মোটরসাইকেলে একই সময়ে আগুন দেওয়া হয়েছে। এটা নাশকতা বলেই মনে হচ্ছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। আমরা পুরো বিষয়টি তদন্ত করছি, তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

তবে, ঘটনাস্থলে উপস্থিত রেজাউল নামে পুলিশের একজন উপ-পরিদর্শক (এসআই) রেজাউল জানান, আগুন দিয়ে পালিয়ে যাওয়ার সময় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তার বিস্তারিত পরিচয় যাচাই-বাছাই শেষে নিশ্চিত হওয়া যাবে। তাকে শাহবাগ থানায় হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
পিএম/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa