ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

শাজাহান খানের বক্তব্যে সরকার বিপদে পড়বে না: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
শাজাহান খানের বক্তব্যে সরকার বিপদে পড়বে না: কাদের

ঢাকা: শ্রমিক ফেডারেশনের নেতা শাজাহান খানের বক্তব্যে সরকারের বিপদে পড়ার কোনো বিষয় নেই বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (০৯ ডিসেম্বর) সচিবালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

নিরাপদ সড়ক আইন বাস্তবায়ন সম্পর্কে শাজাহান খানের হুমকি বিষয়ে সেতুমন্ত্রী বলেন, বক্তব্য আসাটা ভিন্ন।

তিনি শ্রমিক ফেডারেশনের নেতা, তাদেরকে খুশি রাখতেও কিছু কথা বলতে হয়। আমাদের কাছেও তিনি এসব কথা বলেননি। সরকারের বিপদে পড়ার কোনো বিষয় নেই। সরকার সঠিক পথেই আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে নির্দেশ দেবেন সেভাবেই সরকার চলবে। আইন বাস্তবায়নও হবে। এখানে কারো ইচ্ছায় কিছু হয় না। আইন তার নিজস্ব গতিতে চলবে।

খালেদার জামিন বিষয়ে এক প্রশ্নের জবাবে কাদের বলেন, বিএনপির কে যে কখন কি বলেন তা বোঝা বড় কঠিন। তাদের এই মুহূর্তে নেতৃত্বের দুর্বলতাই তাদের অস্তিত্বকে ঝুঁকির মুখে ফেলেছে বলে আমি মনে করি। তাদের নেতৃত্ব সংকটে আছে। নেতৃত্বই অস্তিত্ব ঝুঁকির মুখে পড়েছে। তাদের দুইজন নেতা বিদায় নিয়েছেন, কে যে কখন যায় বলা মুশকিল। তাদের মধ্যে দ্বিধাদ্বন্দ্ব চলছে, টানাপড়েন চলছে। খালেদা জিয়ার মুক্তির আন্দোলন নিয়েও তাদের মধ্যে দ্বিধাদ্বন্দ্ব চলছে।

তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তির আন্দোলন নিয়ে কেউ বলছেন আন্দোলনের এখনও সময় হয়নি। তারা আসলে সিদ্ধান্তটা কী নেবে সেটা বলা মুশকিল। তারা এখন সবকিছুতে ব্যর্থ হয়ে আদালতের বিরুদ্ধে অঘোষিত যুদ্ধ ঘোষণা করেছেন। তাহলে কি তারা আদালতের বিরুদ্ধে আন্দোলন করছেন, এটা আমার প্রশ্ন?
বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
জিসিজি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa