শাজাহান খানের বক্তব্যে সরকার বিপদে পড়বে না: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

walton

ঢাকা: শ্রমিক ফেডারেশনের নেতা শাজাহান খানের বক্তব্যে সরকারের বিপদে পড়ার কোনো বিষয় নেই বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (০৯ ডিসেম্বর) সচিবালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

নিরাপদ সড়ক আইন বাস্তবায়ন সম্পর্কে শাজাহান খানের হুমকি বিষয়ে সেতুমন্ত্রী বলেন, বক্তব্য আসাটা ভিন্ন। তিনি শ্রমিক ফেডারেশনের নেতা, তাদেরকে খুশি রাখতেও কিছু কথা বলতে হয়। আমাদের কাছেও তিনি এসব কথা বলেননি। সরকারের বিপদে পড়ার কোনো বিষয় নেই। সরকার সঠিক পথেই আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে নির্দেশ দেবেন সেভাবেই সরকার চলবে। আইন বাস্তবায়নও হবে। এখানে কারো ইচ্ছায় কিছু হয় না। আইন তার নিজস্ব গতিতে চলবে।

খালেদার জামিন বিষয়ে এক প্রশ্নের জবাবে কাদের বলেন, বিএনপির কে যে কখন কি বলেন তা বোঝা বড় কঠিন। তাদের এই মুহূর্তে নেতৃত্বের দুর্বলতাই তাদের অস্তিত্বকে ঝুঁকির মুখে ফেলেছে বলে আমি মনে করি। তাদের নেতৃত্ব সংকটে আছে। নেতৃত্বই অস্তিত্ব ঝুঁকির মুখে পড়েছে। তাদের দুইজন নেতা বিদায় নিয়েছেন, কে যে কখন যায় বলা মুশকিল। তাদের মধ্যে দ্বিধাদ্বন্দ্ব চলছে, টানাপড়েন চলছে। খালেদা জিয়ার মুক্তির আন্দোলন নিয়েও তাদের মধ্যে দ্বিধাদ্বন্দ্ব চলছে।

তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তির আন্দোলন নিয়ে কেউ বলছেন আন্দোলনের এখনও সময় হয়নি। তারা আসলে সিদ্ধান্তটা কী নেবে সেটা বলা মুশকিল। তারা এখন সবকিছুতে ব্যর্থ হয়ে আদালতের বিরুদ্ধে অঘোষিত যুদ্ধ ঘোষণা করেছেন। তাহলে কি তারা আদালতের বিরুদ্ধে আন্দোলন করছেন, এটা আমার প্রশ্ন?
বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
জিসিজি/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: আওয়ামী লীগ ওবায়দুল কাদের
একমাত্র অ্যাম্বুলেন্সটিও রোগী!
ভবিষ্যতে পদ পাবেন আ. লীগের বিদ্রোহীরা
উখিয়ায় আগুনে পুড়ে গেছে অর্ধশতাধিক দোকান
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ
সিলেটে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার


কেশবপুরে নেওয়া হচ্ছে ইসমাত আরা সাদেকের মরদেহ 
যৌন হয়রানির অভিযোগে কলেজশিক্ষক বরখাস্ত
নীলফামারীতে ফের মৃদু শৈত্যপ্রবাহে জনজীবন বিপর্যস্ত
কৃষি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, ফসল-সড়কের ক্ষতি
ঈশ্বরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত