বরিশালে ৩ জনকে হত্যা: নিহত বৃদ্ধার পুত্রবধূ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিহত বৃদ্ধার পুত্রবধূ মিশরাত জাহান মিশু।

walton

ব‌রিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরে একই পরিবারের তিনজনকে হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাড়ির মালিক প্রবাসী আব্দুর রবের স্ত্রী মিশরাত জাহান মিশুকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের শিকার হওয়া তিনজনের মধ্যে আব্দুর রবের মা মরিয়ম বেগমও (৭০) রয়েছেন।

রোববার (৮ ডি‌সেম্বর) রাত ১১টায় ‌বিষয়‌টি বাংলানিউজকে নি‌শ্চিত ক‌রে‌ছেন ব‌রিশাল জেলা পু‌লি‌শের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মুহম্মদ আব্দুর র‌কিব।

‌তি‌নি জানান, এই ঘটনায় এর আ‌গে গ্রেফতার হওয়া জা‌কির হো‌সের ও জু‌য়ে‌লের দেওয়া তথ্যানুযায়ী হত্যাকাণ্ডের সঙ্গে মিশরাত জাহা‌নের জ‌ড়িত থাকার বিষয়‌টি সাম‌নে আ‌সে। এরপর তা‌কে বানারীপাড়ার স‌লিয়াবাকপুরের ওই বাসা থে‌কে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার (৭ ডিসেম্বর) সকালে সলিয়াবাকপুরের হাওলাদার বাড়ি এলাকার প্রবাসী আব্দুর রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম, মেজ বোন মমতাজ বেগমের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই মো. ইউসুফের (২২) মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে এই তিনজনকে হত্যা করা হয়েছে সন্দেহে ওইদিনই দুই আসামি‌কে জিজ্ঞাসাবাদের জন্য আটক ক‌রে পু‌লিশ ও র‌্যাব। জিজ্ঞাসাবা‌দের এক পর্যা‌য়ে তারা হত্যার সঙ্গে জ‌ড়িত থাকার কথা স্বীকার কর‌লে তা‌দের গ্রেফতার দেখা‌নো হয়।

বাংলা‌দেশ সময়: ২৩৩০ ঘণ্টা, ডি‌সেম্বর ০৮, ২০১৯
এমএস/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন: বরিশাল
ভবিষ্যতে পদ পাবেন আ. লীগের বিদ্রোহীরা
উখিয়ায় আগুনে পুড়ে গেছে অর্ধশতাধিক দোকান
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ
সিলেটে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার
কেশবপুরে নেওয়া হচ্ছে ইসমাত আরা সাদেকের মরদেহ 


যৌন হয়রানির অভিযোগে কলেজশিক্ষক বরখাস্ত
নীলফামারীতে ফের মৃদু শৈত্যপ্রবাহে জনজীবন বিপর্যস্ত
কৃষি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, ফসল-সড়কের ক্ষতি
ঈশ্বরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত