ঢাকা, মঙ্গলবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

লালমনিরহাটে হানাদারমুক্ত দিবসের র‍্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৬ ১০:০৮:২৯ পিএম
লালমনিরহাটে হানাদারমুক্ত দিবসের র‍্যালি

লালমনিরহাট: নানা কর্মসূচির মধ্য দিয়ে লালমনিরহাটে হানাদারমুক্ত দিবস পালন করেছেন জেলাবাসী। শুক্রবার (০৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে সব শ্রেণী-পেশার মানুষের অংশগ্রহণে শহরে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করে জেলা প্রশাসন।

মুক্তিযুদ্ধ বিষয়ক ডিসপ্লে প্রদর্শণ করে বর্ণাঢ্য এ র‍্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ মিলনায়তনে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মিলিত হয়।

লালমনিরহাট জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান।

 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- লালমনিরহাট সিভিল সার্জন ডা. কাসেম আলী, অতিরিক্ত পুলিশ সুপার এনএম নাসির উদ্দিন, কবি সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করেন ক্যাপ্টেন (অব.) আজিজুল হক বীরপ্রতীক, মুক্তিযোদ্ধা গেরিলা লিডার ড. এস এম শফিকুল ইসলাম কানু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ইউনিট কমান্ডার মুক্তিযোদ্ধা মেজবাহ উদ্দীন আহমেদ প্রমুখ।  

আলোচনাসভা শেষে জেলা শিল্পকলা একাডেমী ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনসহ দিনব্যাপী নানান কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa