php glass

ক্রিকেট খেলতে গিয়ে জমজ ভাই ছুরিকাহত, প্রাণ গেলো একজনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

রাজশাহী: ক্রিকেট খেলা নিয়ে প্রতিপক্ষের হাতে ছুরিকাঘাতে শান্ত ইসলাম (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

ঘটনার পর প্রাথমিক তদন্ত শেষে রাজশাহী জেলা পুলিশের গোদাগাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আব্দুর রাজ্জাক খাঁন বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন। 

সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খাঁন জানান, বিকেলে কদম শহর উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলতে যায় জমজ ভাই শান্ত ইসলাম ও স্বপন ইসলাম। এ সময় তাদের সঙ্গে থাকা প্রতিবেশী এক যুবক ব্যাট ও স্ট্যাম্প নিয়ে যায়। ওই ব্যাট জোর করে নিতে চান একই গ্রামের সাজেদুল ইসলাম সাজু (১৮) ও তার ভাই মাজেদুল ইসলাম মাজু (২০)। ঘটনার প্রতিবাদ করায় শান্ত ও স্বপনকে এ নিয়ে মাঠের মধ্যেই স্ট্যাম্প কেড়ে নিয়ে পেটায় সাজু ও মাজু।

ঘটনার পর সন্ধ্যায় মাঠ থেকে তারা কদম শহর বাজারের দিকে চলে আসে। এ সময় দুই পরিবারের লোকজন গিয়ে সেখানে জড়ো হন। একপর্যায়ে অভিভাবকের উপস্থিতিতেই প্রতিপক্ষ মাজু জমজ ভাই শান্ত ও স্বপনকে ছুরিকাঘাত করেন। এরমধ্যে শান্তের গলায় ছুরিকাঘাত করলে তার শ্বাসনালী কেটে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বপন ইসলামকে হাসপাতালের ৪ নম্বর নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।তিনি বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনার পর থেকে সাজু ও মাজু পলাতক৷ তবে তার মা ও দাদীকে আটক করে নিয়ে গেছে গোদাগাড়ী থানা পুলিশ।

ঘটনাটি প্রথমে অন্যরকম শোনা গেলেও ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যাওয়ার পর প্রাথমিক তদন্তে বিষয়গুলো সম্পর্কে নিশ্চিত হন বলেও উল্লেখ করেন, গোদাগাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খাঁন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, শান্তের মরদেহ রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এসএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: রাজশাহী
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১
কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন, দগ্ধ ২৫
সিরাজগঞ্জে গৃহবধুর চুল কাটার ঘটনার প্রতিবেদন হাইকোর্টে
রাখাইনে সেনা অভিযান মিয়ানমারের অভ্যন্তরীণ বিষয়: সু চি 
আবারো ‘জুমানজি’ নিয়ে আসছেন ডোয়াইন জনসন


খুলনা বিভাগীয় বইমেলার উদ্বোধন
সুপ্রিম কোর্টের তিন গেটে ৩ মোটরসাইকেলে আগুন
মনোনয়নপত্র জমা দিলেন আবু সুফিয়ান
সিলেটকে হারিয়ে বিপিএল শুরু চট্টগ্রামের
কা‌লিয়া‌কৈ‌রে ৬ ইটভাটা ভাঙলো প‌রি‌বেশ অ‌ধিদপ্তর