বিয়ের ৮ দিন আগে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

ব‌রিশাল: বরিশাল নগরে নিজ ঘর থেকে ওষুধ কারখানার শ্রমিক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাত্র আটদিন পরে তার বিয়ে ছিল।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ব‌রিশাল মে‌ট্রোপ‌লিট‌নের এয়ারপোর্ট থানা পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

নিহত তরুণীর নাম শিমুল বিশ্বাস (১৯)। নগরের শের-ই-বাংলা সড়কের চৌহতপুর এলাকার বিশ্বাস বাড়ির দিনমজুর ধীরেন বিশ্বাসের মেয়ে তিনি।

৩০ নভেম্বর (শনিবার) বাবুগঞ্জ উপজেলার রহমতপুর এলাকার এক ছেলের সঙ্গে তার বিয়ের দিন চূড়ান্ত ছিল। এর মাত্র আটদিন আগে নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার হওয়ায় সন্দেহের সৃষ্টি হয়েছে।

প্রতিবেশীরা জানান, বৃহস্পতিবার বিকেলে শিমুলকে ঘরে রেখে তার মা আরেক মেয়ের বাড়িতে গিয়েছিলেন। তার বাবাও বাড়িতে ছিলেন না। এরপর সন্ধ্যায় ঘরের ভেতরে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

এ‌দি‌কে, শিমুলের মা তুলশী রাণী বিশ্বাস বাংলানিউজকে বলেন, দুপুরে আমার মেয়ের মোবাইল নম্বরে কেউ একজন কল করেছিলেন। তখন থেকেই তার মন খারাপ। এর কিছুক্ষণ পরে শিমুলকে ঘরে রেখে আরেক মেয়ের বাড়িতে গিয়েছিলাম। এ সুযোগে ঘরে ঢুকে গলায় ফাঁস দেয় শিমুল।

ঘটনাস্থলে থাকা এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ-বিন আলম বাংলানিউজকে বলেন, এটি আত্মহত্যা না-কি এর পেছনে অন্য কিছু রয়েছে, তা বলা যাচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এমএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: বরিশাল মরদেহ উদ্ধার
Nagad
ব্যাংকক থেকে রাতে ঢাকায় আনা হবে সাহারা খাতুনের মরদেহ
দেশবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর
সাতক্ষীরা মেডিক্যালে করোনা রোগীসহ ২ জনের মৃত্যু
হবিগঞ্জে আরও ২৯ জনের করোনা শনাক্ত
চ্যাম্পিয়নস লিগের শেষ আটে দেখা হবে রিয়াল-রোনালদোর!


শিখরে পৌঁছেও ছিলেন শেকড়ে, রাজশাহী ছাড়লেন না মরণেও
লোকমান মৃধার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বংশালে ১০ হাজার ইয়াবাসহ এক মাদক কারবারি গ্রেফতার
উইগুর নির্যাতন: মার্কিন নিষেধাজ্ঞায় ৪ চীনা কর্মকর্তা
পঞ্চগড়ে বজ্রপাতে কিশোরের মৃত্যু