php glass

বিয়ের ৮ দিন আগে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

ব‌রিশাল: বরিশাল নগরে নিজ ঘর থেকে ওষুধ কারখানার শ্রমিক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাত্র আটদিন পরে তার বিয়ে ছিল।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ব‌রিশাল মে‌ট্রোপ‌লিট‌নের এয়ারপোর্ট থানা পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

নিহত তরুণীর নাম শিমুল বিশ্বাস (১৯)। নগরের শের-ই-বাংলা সড়কের চৌহতপুর এলাকার বিশ্বাস বাড়ির দিনমজুর ধীরেন বিশ্বাসের মেয়ে তিনি।

৩০ নভেম্বর (শনিবার) বাবুগঞ্জ উপজেলার রহমতপুর এলাকার এক ছেলের সঙ্গে তার বিয়ের দিন চূড়ান্ত ছিল। এর মাত্র আটদিন আগে নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার হওয়ায় সন্দেহের সৃষ্টি হয়েছে।

প্রতিবেশীরা জানান, বৃহস্পতিবার বিকেলে শিমুলকে ঘরে রেখে তার মা আরেক মেয়ের বাড়িতে গিয়েছিলেন। তার বাবাও বাড়িতে ছিলেন না। এরপর সন্ধ্যায় ঘরের ভেতরে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

এ‌দি‌কে, শিমুলের মা তুলশী রাণী বিশ্বাস বাংলানিউজকে বলেন, দুপুরে আমার মেয়ের মোবাইল নম্বরে কেউ একজন কল করেছিলেন। তখন থেকেই তার মন খারাপ। এর কিছুক্ষণ পরে শিমুলকে ঘরে রেখে আরেক মেয়ের বাড়িতে গিয়েছিলাম। এ সুযোগে ঘরে ঢুকে গলায় ফাঁস দেয় শিমুল।

ঘটনাস্থলে থাকা এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ-বিন আলম বাংলানিউজকে বলেন, এটি আত্মহত্যা না-কি এর পেছনে অন্য কিছু রয়েছে, তা বলা যাচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এমএস/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: বরিশাল মরদেহ উদ্ধার
নোয়াখালীতে পৃথক দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ ৩ জন নিহত
বসতির অধিকার দাবিতে মানববন্ধন
জনগণকে বুঝিয়ে ভ্যাট আদায় করতে হবে: সমাজকল্যাণমন্ত্রী
আগরতলায় হত্যা মামলায় ২ আসামি রিমান্ডে
আইসিজে’তে রোহিঙ্গা গণহত্যা মামলার শুনানি শুরু 


রাজশাহীতে অনশনে পাটকল শ্রমিকরা
খুলনা জেলা আ’লীগের সভাপতি হারুনুর রশীদ, সম্পাদক সুজিত
১ হাজার শিশুর অপারেশনের দায়িত্ব নিচ্ছেন ওজিল
ফেসবুক অ্যাকাউন্ট নিরাপদ রাখতে 
শিক্ষিকাকে মারধরের ভিডিও ভাইরাল