php glass

দুর্নীতি, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন সাধন চন্দ্র মজুমদার

walton

নওগাঁ: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বর্তমানে মাদক আমাদের বড় সমস্যা। মাদক সমাজকে সর্বোপরি দেশকে ধ্বংস করছে। এজন্য মাদক, দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি বাস্তবায়িত হচ্ছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) নওগাঁ ব্যাটালিয়ন ১৬ বিজিবি’র প্যারেড গ্রাউন্ডে ১ বিজিবি ও ১৬ বিজিবি কর্তৃক মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, আজকের যুবকরা আগামী দিনের দেশনায়ক। তারাই আগামীতে বিভিন্নভাবে দেশের নেতৃত্ব দেবেন। কাজেই বাংলাদেশকে মাদক মুক্ত করে এই যুব শক্তিকে নির্মল এবং মেধাবী হিসেবে গড়ে তুলতে হবে।

বিজিবি রাজশাহীর সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ বিপিএমজির সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে নওগাঁ ব্যাটালিয়ন ১৬ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আরিফুল ইসলাম, নওগাঁ ব্যাটালিয়ন ১৪ বিজিবি পত্নীতলা অধিনায়ক লে. কর্নেল জাহিদ হাসান এবং নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সীমান্ত রক্ষায় বিজিবির ভূমিকার প্রশংসা করে মন্ত্রী বলেন, সীমান্তে পার্শ্ববর্তী দেশ ভারতের মতো আমাদের উন্নত সুযোগ সুবিধা নাই। অনেক ঘাত প্রতিঘাত, কষ্ট করে নানা প্রতিকূলতার মধ্যে দিয়ে তাদের সীমান্ত রক্ষায় অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালন করতে হয়। তাদের মধ্যে প্রবল দেশপ্রেম আছে বলেই এত প্রতিকূলতার মধ্যেও তারা নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেন।

এ সময় মাদকদ্রব্যের মধ্যে ভারতীয় ফেনসিডিল, ভারতীয় মদ, চোলাই মদ, গাঁজা, ইয়াবা, হেরোইন, ট্যাপেট্টা ট্যাবলেট এবং নেশার ইনজেকশন ধ্বংস করা হয়। ধ্বংসকৃত মালামালের মূল্য ৭৭ লাখ ৪৬ হাজার ৮৫৫ টাকা।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: নওগাঁ
সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ
শ্রীনগরে বাসচাপায় চাচা নিহত, ভাতিজা আহত 
চড়া দামেই বিক্রি হচ্ছে সবজি, মাছেও নেই স্বস্তি
‘ঘি’ মানসম্মত না হওয়ায় মামলা
উত্তর জেলা আ’লীগের সম্মেলন ঘিরে চাঙা নেতা-কর্মীরা


শীত জেঁকে বসতেই খুলনায় হাঁস খাওয়ার মহোৎসব!
পুরোনো লাইনেই ইন্টারনেটের স্পিড বাড়বে! 
মেঘনার পাড় কেটে ইট তৈরি, ভাঙন আতঙ্ক!
সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসছেন মিথিলা-সৃজিত!
রাউজানে প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ