কাউখালীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ছাত্রীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টুম্পা আক্তার

walton

পিরোজপুর:  পিরোজপুরের কাউখালীর সন্ধ্যা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ স্কুলছাত্রী সানজিদা আক্তার টুম্পার মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২০ নভেম্বর) রাত ৮টার দিকে আমড়াজুড়ি ফেরিঘাট এলাকা থেকে ফায়ার সার্ভিস কর্মীরা তার মরদেহ উদ্ধার করে। নিহত টুম্পা আক্তার আমড়াঝুড়ি ইউনিয়নের  আশোয়া গ্রামের গিয়াস উদ্দিন ফকিরের মেয়ে ও  আশোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিইসি পরীক্ষার্থী ছিল।

জানা যায়, বুধবার দুপুর দেড়টার দিকে টুম্পা  পঞ্চম শ্রেণির সমাপনী পরীক্ষা দিয়ে কাউখালী থেকে আরও প্রায় ১৫ জন সহপাঠিদের সঙ্গে  ট্রলারে করে নিজ বাড়িতে যাওয়ার জন্য  আমরাজুড়ী ফেরিঘাটে যায়। পরে  নদী পারাপারের জন্য ট্রলারে ওঠে। এসময়ে খেয়া ট্রলারটি ৩০-৪০ জন যাত্রী ও ৫-৬টি মোটরসাইকেল নিয়ে অতিরিক্ত বোঝাই করে অপর পাড়ে যাওয়ার সময় ডুবে যায়।  এদের মধ্যে সবাই সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও  সানজিদা আক্তার টুম্পা উঠতে পারেনি। সে থেকে টুম্পাকে উদ্ধারের জন্য বরিশাল ও কাউখালীর ফায়ার সার্ভিসের ডুবুরিরা নদীতে খুঁজতে থাকেন। পরে রাত   ৮টার দিকে ডুবরিরা সন্ধ্যা নদীতে ডুবে যাওয়া ওই ট্রলারটির মধ্য থেকে টুম্পার মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ০৫৪৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯

আরএ

Nagad
কণ্ঠশৈলীর জন্য অমর হয়ে থাকবেন এন্ড্রু কিশোর: রুনা লায়লা
এন্ড্রু কিশোরের মৃত্যুতে শোকে মুহ্যমান রাজশাহী
দেশব্যাপী উদীচীর প্রতিবাদ সমাবেশ
শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে ২ রোগীর মৃত্যু
আমার নিঃশ্বাস বন্ধ হয়ে আসছে: আলম খান


ঢাকার জেলা ও দায়রা জজ হলেন শওকত আলী চৌধুরী
দুবাইয়ে বিমানের ২ ফ্লাইট
আয়মান সাদিককে হত্যার হুমকি, তদন্তে পুলিশ
আমরা আজীবন আপনার অবদানের জন্য ঋণী হয়ে থাকবো: জয়া
শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট প্যাকেজ দেওয়ার আহ্বান